রাজস্থানে ছুটি কাটানো এবং পরিবারের সাথে নতুন বছরের সেলিব্রেশন করার পরে, বলিউড তারকা দম্পতি ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) শুক্রবার মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে পূজা দিয়ে বছর শুরু করলেন। ভিকির কৌশলের (Vicky Kaushal) মা বীনা কৌশলের সঙ্গে মন্দিরে গিয়েছিলেন এই দম্পতি।

ছবিগুলিতে ভিকিকে একটি সাদা শার্ট এবং বেইজ প্যান্টে দেখা যাচ্ছে। যেখানে ক্যাটরিনা একটি সাধারণ সবুজ রঙের সালোয়ার স্যুট পরেছিলেন। ধর্মীয় স্থানের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি মাথায় দোপাট্টা রেখেছিলেন। ফটোগুলিতে দম্পতিকে মন্দির দর্শনের একটি ছবি দেখানো হয়েছে।

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল (Vicky Kaushal) ছুটিতে রাজস্থানের বেড়াতে যাওয়ার আগে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের জন্য তাদের মুম্বাইয়ের বাড়িতে একটি ক্রিসমাস ভোজের আয়োজন করেছিলেন। তারা নতুন বছরে সিদ্ধিবিনায়ক মন্দির দর্শন করলেন।

ডিসেম্বরে, ভিকি কৌশল (Vicky Kaushal) তার গোবিন্দ নাম মেরা (Govinda Naam Mera) চলচ্চিত্রের ডিজিটাল মুক্তি ঘোষণা করেছেন। তিনি কিয়ারা আদভানি এবং ভূমি পান্ডেকার এর বিপরীতে অদ্ভুত হত্যা রহস্যে অভিনয় করেছিলেন। শশাঙ্ক খৈতান দ্বারা পরিচালিত মেরা নাম গোবিন্দা ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে। এই বছর, ভিকিকে দেখা যাবে স্যাম বাহাদুর ছবিতে।

গত বছর ক্যাটরিনার হরর কমেডি ছবি ফোন ভূত মুক্তি পেয়েছে। এতে আর অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) এবং ইশান খট্টর (Ishan Khattar)। তাকে পরবর্তীতে সালমান খানের সাথে টাইগার থ্রি-এ দেখা যাবে, যা এই বছর দীপাবলির কাছাকাছি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এছাড়াও, আলিয়া ভাট এবং প্রিয়াঙ্কা চোপড়ার এবং ফারহান আখতারের পরিচালনায় জি লে জারা ছবিতেও দেখা যাবে তাকে। অন্যদিকে বিজয় সেতুপতি বিপরীতে শ্রীরাম রাঘবনের মেরি ক্রিসমাসও রয়েছে কাটরিনার ঝুলিতে।

আরও পড়ুন…Farzi Teaser Out : শাহীদ কাপুর অভিনীত অ্যামাজন প্রাইম ভিডিওর আসন্ন ওয়েব সিরিজ ফারজির টিজার প্রকাশ্যে