বুধবার স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) ইনস্টাগ্রামে শাহিদ কাপুরের ওটিটি ডেবিউ ফার্জির (Farzi) প্রথম টিজার প্রকাশ করেছে। রাজ নিদিমোরু এবং কৃষ্ণা ডিকে পরিচালিত ওয়েব সিরিজটিতে শাহীদ কাপুর (Shahid Kapoor) ছাড়াও বিজয় সেতুপতি, কে কে মেনন, কুব্রা সাইত, রেজিনা ক্যাসান্দ্রা, জাকির হুসেন, ভুবন অরোরা, অমল পালেকার এবং রাশি খান্নাও রয়েছেন।

প্রকাশিত টিজারের সংক্ষিপ্ত ভিডিওতে, শাহীদ কাপুরকে (Shahid Kapoor) একটি স্টুডিওর ভিতরে একটি ক্যানভাসে ছবি আঁকতে দেখা যাচ্ছে। যেখানে ক্যামেরার দিকে তাকিয়ে তিনি বলেন, “আমার জীবনের নতুন পর্ব কিন্তু মানুষ কি এটা পছন্দ করবে? কিন্তু একজন শিল্পী একজন শিল্পী, তাই না?” শাহীদ কাপুরের ফ্রেমের বাইরে যাওয়ার সময় হলুদে লেখা ফারজি শব্দের সাথে তার রঙিন বিমূর্ত চিত্রটি দেখা যায়।

রাজ এবং ডিকে পরিচালিত ফারজি (Farzi) ওয়েব সিরিজে বিজয় সেথুপতির সাথে একজন পুলিশ চরিত্রে অভিনয় করেছেন শাহীদ কাপুর (Shahid Kapoor)।

ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশের কথা বলতে গিয়ে শাহীদ কাপুর (Shahid Kapoor) গত বছর সংবাদ সংস্থা পিটিআইকে বলেছিলেন, “ওটিটি প্ল্যাটফর্মে যাওয়ার পছন্দটি ছিল ধারাবাহিকতা ভেঙে ফেলা, আলাদা কিছু করা এবং নিজেকে চ্যালেঞ্জ করা। আমি প্রায় ২০ বছর ধরে এটি করছি, এটি একটি দীর্ঘ ফর্ম ফর্ম্যাট। আমি প্রথম সিজনে আট থেকে নয়টি পর্বে কীভাবে একটি চরিত্র তৈরি করতে পারি তা দেখে আমি উত্তেজিত ছিলাম। আমরা দেখব এর পর কী হয়। তবে এটি খুব আলাদা জিনিস উত্তেজনাপূর্ণ। আমি আসলে নিজেকে অনেক উপভোগ করেছি।”

আরও পড়ুন…Aryan Khan And Nora Fatehi : বলিউডে নতুন জুটি আরিয়ান খান ও নোরা ফাতেহি?