অভিনেতা সানি দেওল (Sunny Deol) এবং আমিশা প্যাটেল (Amisha Patel) এই বছর তাদের আসন্ন ছবি গদর ২-এর জন্য পুনরায় শুটিং শুরু করেছেন।

ফিল্মটি এই বছরেই প্রথম দিকে মুক্তির জন্য নির্ধারিত করা হয়েছে। অনিল শর্মার পরিচালনায় সানি দেওলের (Sunny Deol) চেহারার একটি টিজার ভিডিও উন্মোচন করা হয়েছে। ছবিতে সানির চেহারা ২০০১ সালের চলচ্চিত্র থেকে সানি দেওলের লুকটি ফিরিয়ে আভাস দেয়।

জি স্টুডিওস এই বছরের জন্য সারিবদ্ধ চলচ্চিত্রগুলির একটি টিজার ড্রপ করেছে, যার মধ্যে রয়েছে গদর ২। ছবিতে সানি দেওল একটি অ্যাকশন সিকোয়েন্সের সময় একটি কার্টহুইল উপড়ে ফেলেছে। যেটি অবিলম্বে প্রিক্যুয়েল থেকে তার আইকনিক দৃশ্য এবং সংলাপের স্মৃতি ফিরিয়ে আনে যেখানে তিনি শত্রুদের সাথে লড়াই করার সময় মাটি থেকে একটি হ্যান্ডপাম্প তুলেছিলেন। গদর ১ থেকে সানির লুক ধরে রাখা হয়েছে, গদর ২ তে যা দর্শকদের নস্টালজিক করে তুলতে পারে। ৫০ সেকেন্ডের ভিডিওতে তাকে চিৎকার করতেও দেখা যায়। গদর এক প্রেম কথা-তে সানি তারা সিং-এর চরিত্রে হাজির হবেন।

অনিল শর্মা পরিচালিত গদর এক প্রেম কথা তার সময়ের বলিউডের ইতিহাসে সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্রগুলির মধ্যে একটি ছিল। সানি দেওল এবং আমিশা প্যাটেল ছাড়াও, এতে অমরীশ পুরি একটি মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। সিক্যুয়েল, গদর ২ মুক্তি পাচ্ছে দুই দশকেরও বেশি সময় পরে যেটি একটি ব্লকবাস্টার ছিল। লখনউ সহ বিভিন্ন লোকেশনে সিক্যুয়ালটির শুটিং হয়েছে।

গদর ২ সম্পর্কে কথা বলতে গিয়ে, অনিল শর্মা হিন্দুস্তান টাইমসকে একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “আমরা একই কাস্ট এবং তারা সিং (সানি দেওল), সকিনা (অমিশা প্যাটেল) এবং জিতে (উৎকর্ষ শর্মা) এর সাথে কাজ করেছি৷ গল্পটিও ২২ বছর এগিয়েছে৷ আমার ছেলে উৎকর্ষ ছোট থেকে বড় হয়ে উঠেছে তাই এটা সবার জন্য স্বাভাবিক অগ্রগতি। নতুন দর্শকদের জন্য এটি হবে একটি নতুন ফিল্ম এবং পুরানো টাইমারদের জন্য এটি একটি সিক্যুয়াল।”

আরও পড়ুন…Alia Bhatt : ২০২২ সালের থ্রোব্যাক মেমোরিজে নিজের বিয়ে এবং প্রেগনেন্সির অদেখা ছবি শেয়ার করলেন আলিয়া ভাট