অনেকদিন থেকেই টলি পাড়াতে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে শোলাঙ্কি রায় ও সোহম মজুমদারকে ঘিরে। যদিও শোলাঙ্কি রায় ম্যারেড এবং তার স্বামী থাকেন বিদেশে, অর্থাৎ তাদের লং ডিসটেন্স রিলেশনশিপ। তবে শোনা যাচ্ছে শোলাঙ্কি নাকি নতুন করে প্রেমে পড়েছেন ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ খ্যাত অভিনেতা সোহম মজুমদারের। তবে আদতে এই গুঞ্জন কতোটা সত্যিই কতোটা মিথ্যা তা তো তারাই বলতে পারবেন। তবে সত্যি মিথ্যা যাই হোক, বছরের শুরুটা তারা একসাথেই করলেন।

বছরের শেষ দিন তাদের দুজনের কেমিস্ট্রি এই রহস্যকে বেশ আরো খানিকটা বাড়িয়ে তুললো। দুজনকে একসাথে হাসিমুখে পোজ দিতে দেখা গেলো। সেই ছবিই ইন্সটাগ্রামে পোস্ট করেছেন তারা। যা দেখে অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছে তাহলে কি যা গুজব রটছে তার কিছুটা ঘটছেও?

বছরের শুরু একসাথেই করলেন শোলাঙ্কি ও সোহম

ছবিতে দেখা যাচ্ছে হাসিমুখে ক্যামেরার দিকে চেয়ে আছেন দুজনেই, সোহমের বুকে মাথা রেখে পোজ দিচ্ছেন শোলাঙ্কি (Solanki Roy)।এই ছবির ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘আমার কাছে পার্টির আর কোনও ছবি নেই’। যদিও শোলাঙ্কি (Solanki Roy) বেশ অনেক ছবিই শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। সেখানে দেখা যাচ্ছে চকোলেট রঙা লেদার ড্রেসে নিজেকে সাজিয়ে তুলেছেন তিনি। তবে তাদের সম্পর্ক যে ক্রমশ রহস্যময় এবং চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠছে তা আর বলার অপেক্ষা রাখেনা।

আরো পড়ুন: Tamanna Bhatia: বছরের শুরুতেই কি একা থেকে দোকা হলেন তামান্না?

 

By Torsha