রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের (আরআইএল) চেয়ারম্যান মুকেশ আম্বানির (Mukesh Ambani) ছেলে অনন্ত আম্বানি (Anant Ambani) আজ রাধিকা মার্চেন্টের (Radhika Merchant) সঙ্গে বাগদান করেছেন। রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে এই দম্পতির একটি ঐতিহ্যবাহী রোকা অনুষ্ঠান ছিল। রাধিকা মার্চেন্ট (Radhika Merchant) শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে। বীরেন মার্চেন্ট একটি ফার্মাসিউটিক্যাল ম্যানুফ্যাকচারিং কোম্পানির সিইও। রিলায়েন্স ইন্ডাস্ট্রির কর্পোরেট অ্যাফেয়ার্সের ডাইরেক্টর পরিমল নাথওয়ানি (Parimal Nathwani) টুইটারে দম্পতিকে অভিনন্দন জানিয়েছেন।

রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে রোকা অনুষ্ঠান হয়। এর আগে জুন মাসে মুকেশ আম্বানি (Mukesh Ambani) এবং তার স্ত্রী নীতা আম্বানি (Neeta Ambani) মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে রাধিকা মার্চেন্টের (Radhika Merchant) জন্য শাস্ত্রীয় নৃত্যানুষ্ঠানের আয়োজন করেছিলেন।

অনন্ত আম্বানি (Anant Ambani) মার্কিন যুক্তরাষ্ট্রের ব্রাউন ইউনিভার্সিটি থেকে তার পড়াশোনা শেষ করেছেন এবং তারপর থেকে রিলায়েন্স ইন্ডাস্ট্রিতে জিও প্ল্যাটফর্ম এবং রিলায়েন্স রিটেইল ভেঞ্চারস-এর বোর্ডের সদস্য হিসেবে বিভিন্ন পদে কাজ করছেন। তিনি বর্তমানে আরআইএল-এর ফুয়েল ব্যবসার নেতৃত্ব দিচ্ছেন। রাধিকা নিউ ইয়র্ক ইউনিভার্সিটির একজন স্নাতক এবং এনকোর হেলথ কেয়ার বোর্ডে একজন পরিচালক হিসেবে কাজ করেন। রিলায়েন্স চেয়ারম্যানের ছোট ছেলে অনন্ত কোম্পানির নতুন এনার্জি ব্যবসার নেতৃত্ব দেবেন।

অনন্ত এবং রাধিকা কয়েক বছর ধরে একে অপরকে চেনেন এবং আজকের অনুষ্ঠানটির মাধ্যমে তাদের বিয়ের আনুষ্ঠানিক যাত্রা শুরু করলেন। এই শুভযাত্রা শুরু করার আগে উভয় পরিবারই রাধিকা এবং অনন্তের জন্য সকলের থেকে আশীর্বাদ এবং শুভকামনা কামনা করেছেন ।

আরো পড়ুন…Vicky Kaushal : রাজস্থানে ছুটি কাটাচ্ছেন ভিকি কৌশল! ক্যামেরা বন্দী মুহুর্ত শেয়ার করলেন ইনস্টাগ্রামে