এক বছর হতে না হতেই বন্ধ হতে চলেছে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “লক্ষ্মী কাকিমা সুপারস্টার” এবং সেই খবর নিজের মুখেই জানালেন লক্ষ্মী কাকিমা। ৩১জানুয়ারি শেষ সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। কি বললেন অপরাজিতা (Aparajita Adhya) এই ব্যাপারে?

আনন্দবাজার অনলাইনের তরফ থেকে অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) সাথে যোগাযোগ করলে তিনি বলেন, “আমার সঙ্গে সুশান্তর (ধারাবাহিকের প্রযোজক সুশান্ত দাস) এমনটাই কথা হয়েছিল। ও বলেছিল গল্পটা এক বছরে শেষ হয়ে যাবে। সেই মতোই হচ্ছে। তবে আমি আগে যখন সিরিয়ালে অভিনয় করেছি তখন তো প্রায় দু’বছর ধরে এক একটা সিরিয়াল চলত। এখন যদিও চিত্রটা আলাদা।”

দীর্ঘ সময়ের পর টেলিভিশন জগতে অপরাজিতার কামব্যাক নিয়ে দর্শকদের মধ্যে ছিল প্রবল উত্তেজনা। অপরাজিতা নিজেও কি ততটাই খুশি হয়েছেন? তিনি জানান, “না, আমি খুশি নই। কারণ লক্ষ্মী কাকিমার গল্পটা যে ভাবে ডানা মেলা উচিত ছিল, সেটা হয়নি। অনেকগুলো দিক ছিল যা ঠিক করে দেখানোই হল না। আমায় রাজি করিয়ে ফেললেও তাঁদের তো জানতে হবে কী ভাবে কাজটা হবে। গল্পটা নিয়ে যদি আর একটু ভাবা যেত তা হলে আরও বেশ কিছু দিন চলত। ২৬ বছরের অভিজ্ঞতা আমার। মানুষ দেখেছেন আমি কী করতে পারি। তাই নতুন করে প্রমাণ করার কিছু নেই।” তবে ভালো সহকর্মী পেয়ে তিনি নিতান্তই খুশি সেকথা জানাতে ভোলেননি তিনি।

আরো পড়ুন: Salman Khan Birthday : সালমান খানের জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে পুলিশের লাঠচার্জ!

By Torsha