বলিউড সুপারস্টার সালমান খান (Salman Khan) গতকাল তার ৫৮ তম জন্মদিন উদযাপন করেছেন। এই উপলক্ষ্যে, তার অনেক ভক্তরা তাদের জন্মদিনের শুভেচ্ছা জানাতে অভিনেতার বাসভবন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে জড়ো হয়েছিল। কিন্তু, শীঘ্রই প্রিয় অভিনেতার জন্মদিনের উদযাপন একটি দুঃস্বপ্ন হয়ে ওঠে।

সালমান খান (Salman Khan) মঙ্গলবার তার হাজার হাজার ভক্তদের থেকে শুভেচ্ছা গ্রহণ করেছেন যারা তার ৫৭ তম জন্মদিনে অভিনেতার এক ঝলক দেখতে তার বাড়ির বাইরে জড়ো হয়েছিল। কিন্তু অল্প সময়ের মধ্যেই ভিড় নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। এরপর পরিস্থিতি উত্তেজনাময় হয়ে ওঠে। কোনো ভাবেই ভিড় নিয়ন্ত্রণে না আসায় পুলিশকে লাঠিচার্জ করতে হয়।

সকাল থেকেই তাঁর মুম্বাইয়ের আবাসনের বাইরে ভিড় জমাতে শুরু করেন ভক্তরা। সালমানের বাবা সেলিম খানের সাথে তাদের অভ্যর্থনা জানাতে তার বারান্দায় উপস্থিত হওয়ার সাথে সাথে ভিড় ফুলে উঠতে শুরু করে এবং তাদের পিছনে ঠেলে দিতে পুলিশকে তাদের কয়েকজনের উপর লাঠিচার্জ করতে হয়েছিল। পুলিশের লাঠিচার্জের কয়েকটি ভিডিও মুহূর্তেভাইরাল হয়ে যায়।

পরে সালমান খান তার ভক্তদের ধন্যবাদ জানাতে ইনস্টাগ্রামে একটি ছবিও শেয়ার করেছেন। তিনি লিখেছেন, “আপনাদের সবাইকে ধন্যবাদ…।”

গতকাল মধ্যরাতে প্রীতি জিনতা, শাহরুখ খান, কার্তিক আরিয়ান, টাবু, পূজা হেগড়ে, সুনীল শেঠি, সঙ্গীত বিজলানি, সোনাক্ষী সিনহা, ইউলিয়া ভান্টুর সহ আরও অনেক সেলেবদের সাথে একটি দুর্দান্ত জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন সালমান খান (Salman Khan)।

কাজের ফ্রন্টে, সালমান খানকে শেষ দেখা গিয়েছিল অন্তিমে। সুপারস্টারকে পরবর্তীতে পূজা হেগড়ে, শেহনাজ গিল এবং ভেঙ্কটেশ দাগ্গুবাতির সাথে কিসি কা ভাই কিসি কি জান-এ দেখা যাবে। ক্যাটরিনা কাইফের সঙ্গে টাইগার থ্রি-তেও দেখা যাবে তাকে। তিনি বজরঙ্গি ভাইজান এবং কিকের দ্বিতীয় কিস্তিও ঘোষণা করেছেন।

আরও পড়ুন…Salman Khan Birthday : মধ্যরাতে জন্মদিনের পার্টি আয়োজন সালমান খানের, দেখে নিন শাহরুখ থেকে সুনীল শেট্টি তারকা খোচিত পার্টির ঝলক