ভিকি কৌশল (Vicky Kaushal) রাজস্থান থেকে নিজের কয়েকটি অত্যাশ্চর্য ছবি শেয়ার করেছেন, যেখানে তিনি স্ত্রী ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সাথে নতুন বছরের ছুটিতে রয়েছেন।

ভিকি কৌশল (Vicky Kaushal) সূর্যের সাথে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন যখন এই দম্পতি একটি জীপে করে জঙ্গল সাফারিতে গিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভক্তরা নিশ্চিত যে এই দম্পতি রাজস্থানের পালি জেলায় অবস্থিত একটি গ্রামে জাওয়াই বাঁধ অঞ্চলে ছুটি কাটাচ্ছেন।

নিজের এবং দৃশ্যের কিছু ছবি শেয়ার করে, ভিকি কৌশল ইনস্টাগ্রামে লিখেছেন, “২০২৩ সালে উঠতে হচ্ছে!” ছবিতে তিনি একটি কালো জ্যাকেট এবং একটি পশমী ক্যাপ পড়ে ছিলেন। এছাড়াও ভিকি কৌশল (Vicky Kaushal) সাফারি থেকে চিতাবাঘের একটি ছবিও শেয়ার করেছিলেন।

ক্যাটরিনা এবং ভিকি তাদের নববর্ষের ছুটিতে রাজস্থানে যাওয়ার আগে পরিবারের সাথে ক্রিসমাস উদযাপন করেছিলেন। তাদের ক্রিসমাস উদযাপনে কার্যক্রম ছিলো “বড়দিনের মধ্যাহ্নভোজ, পায়জামা পার্টি থেকে মুভি নাইট”। ভিকির বাবা-মা শাম কৌশল এবং বীণা কৌশল, ভাই সানি কৌশল এবং ক্যাটরিনার বোন ইসাবেল কাইফ তাদের সাথে এবং উদযাপনে যোগ দিয়েছিলেন।

এর আগে ক্যাটরিনা তার ভক্তদের বড়দিনের শুভেচ্ছা জানাতে একটি পারিবারিক ছবিও শেয়ার করেছিলেন। তিনি তার পাজামা পার্টি থেকে বোন ইসাবেল, বন্ধু কারিশমা কোহলি এবং মিনি মাথুরের সাথে কয়েকটি ছবি ড্রপ করেছেন। চলচ্চিত্র নির্মাতা কবির খান, নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদিও এই ক্রিসমাস পার্টির উদযাপনে যোগ দিয়েছিলেন।

ক্যাটরিনাকে এই বছর সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টরের সাথে হরর কমেডি ফোন ভূত-এ দেখা গিয়েছিল। তিনি সম্প্রতি তার পরবর্তী ছবির পোস্টার শেয়ার করেছেন, যার শিরোনাম মেরি ক্রিসমাস। ছবিতে পুরুষ প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিজয় সেতুপতি। সালমান খানের সাথে তার টাইগার থ্রিও রয়েছে, যেটি ২০২৩ সালের দীপাবলিতে প্রেক্ষাগৃহে হিট হবে। এছাড়াও ফারহান আখতারেরতার পরিচালনায় আলিয়া ভাট এবং প্রিয়াঙ্কা চোপড়ার সাথে জি লে জারাও ছবিটিও রয়েছে।

আরও পড়ুন…Anil Kapoor : অনীল কাপুরের ৬৬ তম জন্মদিনে শুভচ্ছা জানালেন ফিল্ম ইন্ডাস্ট্রির শিল্পীরা