বলিউড তারকা দম্পতি রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt) গত মাসে বাবা-মা হয়েছেন। তারা তাদের মেয়ের নাম রেখেছেন রাহা। চলতি বছরের জুন মাসে আলিয়া ভাট (Alia Bhatt) গর্ভধারণের ঘোষণা দেকরেছিলেন।

প্রথম ছবিতে, রণবীর কাপুরকে তার স্ত্রী আলিয়াকে আলিঙ্গন করতে এবং তার গালে চুমু খেতে দেখা যায়। ছবিতে, আলিয়া একটি সান্তা টুপি সহ একটি লাল টপ পরেছিলেন যেখানে রণবীর একটি জলপাই সবুজ বিনি ক্যাপ সহ একটি সাদা শার্টে ড্যাপার লুকে সেজেছিলেন। ফটোগুলি শেয়ার করে আলিয়া ক্যাপশনে লিখেছেন, “এটি বছরের সেরা সময় .. বিশ্বের সেরা মানুষের সাথে, আমার পরিবারের তরফ থেকে আপনার জন্য মেরি ক্রিসমাস।”

‘ব্রহ্মাস্ত্র’ দম্পতি ১৪ এপ্রিল, ২০২২-এ রণবীরের মুম্বাইয়ের বাসভবনে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে প্রায় পাঁচ বছরডেটিং করার পরে গাঁটছড়া বাঁধেন আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor)।

সিনেমার ফ্রন্টে, আলিয়াকে পরবর্তীতে করণ জোহরের আসন্ন রোমান্টিক ছবি ‘রকি অর রানি কি প্রেম কাহানি’-তে দেখা যাবে রণবীর সিং, ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং শাবানা আজমির বিপরীতে। ছবিটি ২৮ এপ্রিল, ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার জন্য প্রস্তুত। তা ছাড়াও, ক্যাটরিনা কাইফ এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিপরীতে পরিচালক ফারহান আখতারের পরবর্তী ছবি ‘জি লে জারা’তেও দেখা যাবে তাকে। এই দুটি ছবি ছাড়াও, তার নেটফ্লিক্স ফিল্ম হার্ট অফ স্টোনও রয়েছে, যা তার হলিউড অভিষেককে চিহ্নিত করে। সিনেমাটিতে আলিয়ার সাথে সহ অভিনয় করবেন গ্যাল গ্যাডট এবং জেমি ডরনান।

অন্যদিকে রণবীর কাপুর তার পরবর্তী চলচ্চিত্র অ্যানিমালে কাজ করছেন বলে জানা গেছে।

আরও পড়ুন…Pankaj Tripathi : ‘ম্যায় অটল হুঁ’ থেকে অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে তার প্রথম লুক শেয়ার করলেন পঙ্কজ ত্রিপাঠি