কলেজ লাইফ থেকে শুরু প্রেমের, প্রায় সাড়ে চার বছরের প্রেম। দুজনেই কলেজে মনস্তত্ত্ব নিয়ে পড়াশোনা করতে করতে মন দিয়েছিলেন একে অপরকে। কিন্তু হঠাৎ সেই প্রেমে ঘটলো ছন্দপতন। ২৪শে ডিসেম্বর ছিল তিথির জন্মদিন এবং জন্মদিন কাটতে না কাটতেই বিচ্ছেদ ঘোষণা করলেন অভিনেত্রী নিজেই। তিনি লেখেন, “আমি আর দেবাযুধ মিলে এই সম্পর্কটাকে আর না এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

আনন্দবাজার অনলাইনের তরফ থেকে তিথির সাথে যোগাযোগ করা হলে তিথি (Tithi Basu) বলেন, “আমাদের সব ঠিকই ছিল। কিন্তু সম্পর্কের মধ্যে যখন পরিবার ভীষণ ভাবে হস্তক্ষেপ করা শুরু করে তখনই সব ঘেঁটে যায়। আমাদের ক্ষেত্রেও তাই হয়েছে। এ বারে বিষয়টা খুব খারাপ একটা জায়গায় এসে দাঁড়িয়েছে। তাই আর ঠিক হওয়ার নয় এই সম্পর্কটা।”

জন্মদিনে এ কেমন উপহার পেলেন তিথি! তা ভেবে সকলেই বেশ অবাক। দুজনে মিলে তারা একটি ইউটিউব চ্যানেল খুলেছিলেন, সুযোগ পেলেই একে অপরের সাথে বেরিয়ে পড়তেন বাইকে করে। তার বেশ কিছু নিদর্শন তার ইউটিউব চ্যানেলে পাওয়া যেত প্রায়ই। তবে এইসবই এখন অতীত। দেবাযুধ আপাতত নিজের খেলার দিকে মন দিয়েছেন এবং তিথি (Tithi Basu) ফিরতে চায় তার চেনা ইন্ডাস্ট্রিতে।

আরো পড়ুন: Sweta Bhattacharjee: নন্দনে জায়গা পেলোনা প্রজাপতি, কি বললেন ছবির নায়িকা শ্বেতা?

 

By Torsha