অনিল কাপুর (Anil Kapoor) আজ তার ৬৬তম জন্মদিন পালন করছেন। বলাই বাহুল্য, তিনি বলিউডের সবচেয়ে প্রিয় তারকাদের একজন। অনিল কাপুরের জন্মদিনে, তার সহ-অভিনেতারা ইনস্টাগ্রামে তার জন্য হৃদয়গ্রাহী শুভেচ্ছা পোস্ট করেছেন।

অনুপম খের (Anupam Kher) যিনি একাধিক ছবিতে অনিল কাপুরের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করেছেন, তার “প্রিয়তম” বন্ধুর সাথে একাধিক ছবি শেয়ার করেছেন। অ্যালবামটি একটি থ্রোব্যাক দিয়ে শুরু হয় যার মধ্যে এই জুটি তাদের ফিল্মফেয়ার পুরষ্কার প্রদর্শন করছেন৷ অনিল কাপুর মাশাল (১৯৮৪) ছবিতে তার ভূমিকার জন্য সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কার জিতেছিলেন এবং অনুপম খের সারাংশ (১৯৮৪) ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছিলেন।

অনিল কাপুরের জুগজগ জিয়ো সহ-অভিনেতা নীতু কাপুরও (Neetu Kapoor) সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা পোস্ট করেছেন। তিনি লিখেছেন, “আমার সবচেয়ে প্রিয় সহ-অভিনেতা এবং বন্ধু অনিল কাপুরকে জন্মদিনের শুভেচ্ছা। ভালবাসা ও আলিঙ্গন।”

ফাইটারে অনিল কাপুরের সাথে দেখা যাবে এমন হৃতিক রোশনকে (Hrithik Roshan)। অনীল কাপুরকে “নিরলস এবং অবিশ্বাস্য” ব্যক্তি হিসাবে বর্ণনা করে হৃতিক টুইট করেছেন, “অনুপ্রেরণার জন্য জন্মদিনের শুভেচ্ছা যা শুধুমাত্র উচ্চতায় পৌঁছেছে, এমন উচ্চতায় যা আগে কেউ পৌঁছায়নি। স্যার আপনি নিরলস এবং অবিশ্বাস্য! শুভ জন্মদিন, অনিল কাপুর”

করণ জোহরের পরিচালনায় অনিল কাপুরের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করা ভিকি কৌশল এবং ভূমি পান্ডেকারও জন্মদিনে অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও, অর্জুন কাপুর, শিল্পা শেঠি সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের অভিনন্দন জানিয়েছেন।

আরও পড়ুন…Circus Review : দর্শকদের মন জয় করতে পারলোনা রোহিত শেঠির ছবি সার্কাস