বর্তমানে বলিউডের অন্যতম চর্চিত মুখ কিয়ারা আডবাণী (Kiara Advani)। একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়ে ইতিমধ্যেই তিনি সকলের বেশ প্রিয় হয়ে উঠেছেন।

এই বছরেরই শেষের দিকে মুক্তি পেয়েছে তার ছবি “গোবিন্দ মেরা নাম”। আর সেই ছবির প্রচার করতেই ভিকি কৌশলের সাথে কপিল শর্মার শো তে হাজির হয়েছিলেন তিনি।

তার অন্যতম বিখ্যাত ছবি “কবির সিংহ” এর পর থেকেই তাকে ছবির প্রচারের জন্য এই শোতে আসতে দেখা দেখা গেছে। সেখানেই কিয়ারার (Kiara Advani) তাড়াতাড়ি ঘুমাতে যাওয়ার অভ্যাস নিয়ে বেশ রসিকতা করতে দেখা গেলো কপিল শর্মাকে।

কিয়ারা পছন্দ করেন সর্বদা নিয়মের মধ্যে থাকতে। তাই রাত ১০টা বাজলেই ঘুমাতে যেতেই হবে তাকে। নিয়মের এদিক-ওদিক একেবারেই করতে ভালোবাসেন না তিনি। শুধু তাই নয় নিজের ত্বক ভালো রাখার জন্য ঘুম অত্যন্ত প্রয়োজনীয় বলে মনে করেন কিয়ারা।

কিয়ারার কথা শুনে কপিল রসিকতা করে বলেন, ‘‘সকালে উঠে কি আপনাকে অক্ষয় কুমারকে ঘুম থেকে তুলতে যেতে হয়?’’ আর এই শুনে সেটের সকলে হেসে গড়িয়ে পড়েন, কিয়ারাও তার ব্যতিক্রম ছিলেন না।

গত শুক্রবারই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে ‘গোবিন্দ নাম মেরা’ যেখানে ভিকি কৌশলকে দেখা গিয়েছে গোবিন্দর চরিত্রে, কিয়ারাকে দেখা যাচ্ছে ভিকির প্রেমিকার চরিত্রে ও স্ত্রীর চরিত্রে রয়েছেন ভূমি। শোনা যাচ্ছে ২০২৩ সালেই সিদ্ধার্থ মালহোত্রার সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন কিয়ারা।

আরো পড়ুন: Isha-Indranil-Barkha: ইশার সাথে ঘনিষ্ঠতার জেরেই কি বিচ্ছেদ হলো ইন্দ্রনীল ও বরখার?

By Torsha