টেলিভিশন অভিনেত্রী উরফি জাভেদকে (Uorfi Javed) দুবাইয়ে আটক করা হয়েছে বলে জানা গেছে। ইন্ডিয়া টুডের করা রিপোর্ট অনুযায়ী বিগ বস ওটিটি খ্যাত উরফি জাভেদ (Uorfi Javed) দুবাইতে খোলামেলা পোশাকে একটি ভিডিও শুটিং করছিলেন যার কারণে তিনি সমস্যায় পড়েন। নিউজ পোর্টালটি আরও দাবি করেছে যে উরফিকে বর্তমানে কর্তৃপক্ষ জিজ্ঞাসাবাদ করছে। তবে এখন পর্যন্ত এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক নিশ্চিতকরণ পাওয়া যায়নি।

গত মাসে, উরফি জাভেদ (Uorfi Javed) তার ইনস্টাগ্রামে তার সংযুক্ত আরব এমিরেট ভ্রমণ পরিকল্পনা সম্পর্কে উদ্বেগ প্রকাশ করেছিলেন কারণ এয়ার ইন্ডিয়া এবং এআই এক্সপ্রেস একটি যৌথ সার্কুলার জারি করেছে যে একক নামের কোনও পাসপোর্ট ধারককে সংযুক্ত আরব এমিরেটে ভ্রমণের অনুমতি দেওয়া হবে না। “সুতরাং আমার অফিসিয়াল নাম শুধুমাত্র উরফি, কোন উপাধি নেই এবং যার কারণে আমি এখন নিষিদ্ধ,” তিনি লিখেছিলেন।

এদিকে, আজ দুবাইতে উরফির ল্যারিঞ্জাইটিস ধরা পড়েছে বলেও জানা গেছে। অভিনেত্রী তার ইনস্টাগ্রাম একটি ভিডিও পোস্ট করে এটি নিশ্চিত করেছেন, যাতে তিনি বলেছিলেন, “এই ডাক্তার অবশেষে নির্ণয় করেছেন যে আমি ল্যারিঞ্জাইটিস এবং টনসিলাইটিসে ভুগছি।”

অন্যদিকে কাজের ক্ষেত্রে উরফি জাভেদকে (Uorfi Javed) সম্প্রতি স্প্লিটসভিলায় দেখা গেছে। এর আগে তিনি “হায়ে হায়ে ইয়ে মজবুরি” নামের একটি মিউজিক ভিডিওতেও অভিনয় করেছিলেন। উরফি মেরি দূর্গা, বেপান্নাহ, পাঞ্চ বিট সিজন ২, চন্দ্র নন্দিনী, সাত ফেরো কি হেরা ফেরি, ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় এবং কসৌটি জিন্দেগি কে সহ বেশ কয়েকটি শোতেও কাজ করেছেন। তিনি গত বছর বিগ বস ওটিটিতেও অংশ নিয়েছিলেন।

আরও পড়ুন…Govinda Birthday : ৫৯ বছরে পা দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা গোবিন্দা