সমদর্শী দত্তের পরিচালনায় আসছে ওয়েব সিরিজ ‘ইতি মেমোরিজ’ (Iti Memories)। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজের ট্রেলার। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সৌম্য মুখোপাধ্যায় (Soumyo Mukhopadhyay) ও তানিকা বসু (Tanika Basu)। এই সিরিজে প্রথমবার জুটি বাঁধবেন সৌম্য ও তানিকা।

এছাড়াও ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিজিৎ দত্ত (Abhijit Dutta), সুদীপা বসু (Sudipa Basu), দেবপ্রসাদ হালদার (Dev Prasad Halder), দীপক হালদার (Deepak Halder), শাব্বির বেইগ (Shabbir Beig), মিঠুন দেবনাথ (Mithun Debanath), পুষ্পিতা মুখার্জী (Puspita Mukherjee), রাহুল সেনগুপ্ত (Rahul Sengupta), অয়ন্তিকা নাথ (Ayantika Nath), কৌশিক শীল (Kaushik Sheal)।

সিরিজটি পরিচালনা করেছেন সমদর্শী দত্ত (Samadarshi Dutta)। প্রযোজনা করেছেন ফিল্মস অ্যান্ড ফ্রেমস। সিরিজটির ক্রিয়েটিভ ডিরেক্টর হলেন প্রসেনজিৎ বিশ্বাস (Prasenjit biswas) আর স্ক্রিপ্ট রাইটার হলেন অরিত্র সেনগুপ্ত (Aritra Sengupta)। ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে মুক্তি পাবে ওয়েব সিরিজ ‘ইতি মেমোরিজ’ (Iti Memories)।

গল্পটি হল আহেরি ও মল্লার এর। ট্রেলারে দেখা যাচ্ছে মল্লার একজন প্রবাসী বাঙালি যে তার দীর্ঘদিনের প্রেমিকা এবং বাগদত্তা আহেরীর আবদার রাখার জন্য বিয়ের আগে কলকাতায় আসে। উদ্দেশ্য প্রিয় মানুষের ভালবাসার শহরটিকে নিজের মত করে চিনে নেওয়া। যেখানে মল্লারের কলকাতা ভ্রমণের ট্যুর গাইড হবে আহেরী। কিন্তু নিজের সেই প্রতিশ্রুতি আর রক্ষা করতে পারে না আহেরী। দুর্ঘটনায় মৃত্যু হয় আহেরীর। ভালোবাসার মানুষের এরূপ মর্মান্তিক পরিস্থিতির পর কলকাতায় থেকে প্রিয় মানুষের শহরকে আত্মস্থ করার চেষ্টা করে মল্লার। শহরের আনাচ-কানাচ থেকে আহেরীকে খুঁজে পেতে চেষ্টা করে। মল্লারের জীবনে শুরু হয় নতুন এক অধ্যায়।

আরও পড়ুন…Projapati: প্রকাশ্যে এলো দেব-মিঠুন জুটির “প্রজাপতি” ছবির প্রথম গান