বলিউড তারকা গোবিন্দা (Govinda) এই বছর বুধবার ২১শে ডিসেম্বর তার ৫৯ তম জন্মদিন উদযাপন করেছেন। প্রবীণ তারকা গোবিন্দা (Govinda) তার ৫৯ তম জন্মদিনে ইতিমধ্যেই শিল্প জগতের সকল সহ কর্মীদের থেকে, তার ভক্ত, বন্ধু এবং সহ-অভিনেতাদের জন্য হৃদয়গ্রাহী শুভেচ্ছা পেতে শুরু করেছেন।

গোবিন্দা (Govinda) যিনি এখন ১৬৫ টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন ১৯৮৬ সালে পরিচালক শিবু মিত্রের “ইলজাম” দিয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। সিনেমাটি একটি ব্যবসায়িক সাফল্য ছিল এবং ছবিটি গোবিন্দাকে চলচ্চিত্র জগতে প্রতিষ্ঠিত করতে সহায়তা করেছিল। একটি গৌরবময় এবং সফল ক্যারিয়ার জুড়ে গোবিন্দা (Govinda) অ্যাকশন চরিত্রে অভিনয় করা থেকে শুরু করে নিখুঁতভাবে কমিক চরিত্রে অভিনয় করা পর্যন্ত বিশ্বকে দেখিয়েছেন যে তিনি একজন বৈচত্র্যপূর্ণ শিল্পী। তার কার্যকালের সময়, তিনি বেশ কয়েকটি বিখ্যাত অভিনেত্রীর সাথেও অভিনয় করেছিলেন এবং ভক্তদের মধ্যে প্রিয় হয়ে উঠেছিলেন।

চমৎকার অভিনয় দক্ষতা ছাড়াও, গোবিন্দার দুর্দান্ত নাচের দক্ষতাও ছিল যা তার ব্লকবাস্টার গানগুলি প্রমাণ করে। গোবিন্দা (Govinda) সর্বকালের সেরা নৃত্যশিল্পীদের একজন হিসাবে বিবেচনা করা হয়েছিল। অভিনেতা কর্মজীবনে বেশ কয়েকটি হিট ছবিতে অভিনয় করেছেন। অভিনেতা আমাদের অসংখ্য চলচ্চিত্র উপহার দিয়েছেন যা শতাব্দী ধরে স্মরণীয় হয়ে থাকবে।

আরও পড়ুন…Jacqueline Fernandez : ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যুক্ত মানি লন্ডারিং মামলায় দিল্লি আদালতে হাজিরা দিলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ, ভ্রমণ করার জন্য কোর্টের থেকে অনুমতি চাইলেন তিনি