মঙ্গলবার কুত্তে (Kuttey) এর বহুল প্রতীক্ষিত ট্রেলার মুক্তি পেয়েছে এবং এটি প্রতিটি অর্থেই একটি পাওয়ার প্যাকড অ্যাকশন থ্রিলার হওয়ার আভাস দেয়।

আসমান ভরদ্বাজ পরিচালিত ফিল্মটিতে অর্জুন কাপুর (Arjun Kapoor), টাবু (Tabu), নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah), কঙ্কনা সেনশর্মা (Kankana Sen Sharma), কুমুদ মিশ্র (Kumud Mishra), রাধিকা মদন (Radhika Madan) এবং শার্দুল ভরদ্বাজ (Shardul Bhardwaj) প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

কুত্তে (Kuttey) একটি ডার্ক কমেডি ফিল্ম যেটি পরিচালনা করেছেন আসমান ভরদ্বাজ। এটি সহ-প্রযোজনা করেছেন লভ রঞ্জন (Luv Ranjan), বিশাল ভরদ্বাজ (Vishal Bhardwaj), অঙ্কুর গর্গ (Ankur Garg), রেখা ভরদ্বাজ (Rekha Bhardwaj)। এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল ভরদ্বাজ (Vishal Bhardwaj) এবং লিখেছেন গুলজার (Gulzar)। আগামী বছরের ১৩ জানুয়ারি ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন টাবু ও অর্জুন। কিন্তু, যেটা আপনার নজর কাড়বে তা হল ছবির ডার্ক হিউমার এবং সংলাপ। আসন্ন ফিল্ম কুত্তে (Kuttey) ট্রেলারে প্রত্যেক পুরুষ এবং মহিলাকে নিজেদের জন্য টাকা ভর্তি একটি ভ্যান দখল করতে দেখা গেছে। অর্জুন ক্যাপশন সহ ইনস্টাগ্রামে ট্রেলারটি শেয়ার করেছেন, “হাটো কামিনো! কুত্তে আ গায়ে !! কুত্তে ট্রেলার এখন আউট!”

আরও পড়ুন…Ashneer Grovar : সার্ক ট্যাঙ্ক শো থেকে বেড়িয়ে পিচার্স ২ শোতে যোগ দিলেন আশনির গ্রোভার