গায়িকা রিহানা (Rihana) তার ছেলের মুখ প্রথমবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন। গায়িকা একটি ভিডিও টিকটকে শেয়ার করেছেন। রিহানা (Rihana) এই প্রথমবার তার সন্তানের মুখ প্রকাশ করলেন। তিনি তার ছেলের হাসি জড়ানো একটি সুন্দর ভিডিও পোস্ট করেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হওয়ার পরে ভক্ত এবং অনুগামীরা তাদের ভালবাসায় ঢেলে দিয়েছেন।

রিহানার শেয়ার করা ভিডিওতে, তাকে তার সন্তানকে বলতে শোনা যায়, “তুমি মায়ের ফোন নেওয়ার চেষ্টা করছ” যখন শিশুটি স্মার্টফোন স্পর্শ করার চেষ্টা করে। ভিডিওর শেষ অংশে, শিশুটিকে গাড়ির জানালা দিয়ে বাইরে তাকানোর সময় আনন্দিত মুখে হাঁসতে দেখা যায়।

তিনি ২০২২ সালের মে মাসে গায়ক বয়ফ্রেন্ড এএসএপি রকির (ASAP Rocky) সাথে ১৩ মে লস অ্যাঞ্জেলেসে তাদের শিশু সন্তানকে স্বাগত জানিয়েছিলেন। তাদের সন্তানের জন্মের খবর পেজ সিক্স দ্বারা নিশ্চিত করা হয়েছিল।

রিহানা তার গর্ভাবস্থার শেষের মাসগুলিতে শিরোনাম হয়েছিল তার অভিনব ফ্যাশন স্টেটমেন্ট এর জন্য। রিহানা এবং রকি ২০২০ সালের শুরু থেকে ডেটিং করছেন। তারা নভেম্বর ২০২১-এ তাদের সম্পর্কটি প্রকাশ্যে এনেছিলেন। ২০২২ সালের এপ্রিল মাসে রিহানার সাথে রকির সম্পর্কের প্রতারণার বিষয়ে গুজব ছড়িয়েছিল কিন্তু পেজ সিক্স অনুসারে পরে তা অসত্য বলে প্রমাণিত হয়েছিল।

আরও পড়ুন…Avatar The Way Of Water : স্পাইডারম্যান নো ওয়ে হোম, ইনফিনিটি ওয়ারকে ছাপিয়ে প্রথম দিনেই ৪০ কোটি টাকার ব্যবসা করলো অবতার দ্যা ওয়ে অফ ওয়াটার!