কিছুদিন পরেই মুক্তি পাবে দেব অভিনীত ছবি ‘প্রজাপতি’ (Projapati)। কিন্তু ছবির প্রচারের ব্যস্ততার মাঝেই দুঃসংবাদ! অধিকারী পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

হার্ট অ্যাটাকে প্রয়াত হলেন টলিউড সুপারস্টার দেব অধিকারীর (Dev Adhikari) জেঠু তারাপদ অধিকারী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। ইতিমধ্যেই দেব অধিকারী (Dev Adhikari) তার কাকার শেষকৃত্যে যোগ দিতে মেদিনীপুর গিয়েছেন। অভিনেতার জন্মস্থান মেদিনীপুরের কেশপুর। এরই মধ্যে সেখানে পৌঁছে গেছেন দেবের বাবা গুরুপদ অধিকারী। দেবের বাবা গুরুপদ অধিকারীর মুম্বাইয়ে একটি ক্যাটারিং ব্যবসা রয়েছে। তারাপদ বাবু আগে থেকেই মুম্বইয়ে কাজ করছিলেন। অভিনেতার বাবা দেবের জেঠুর সাহায্যে মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটি ক্যাটারিং ব্যবসা শুরু করেছিলেন। যেখানে তিনি হয়ে ওঠেন একজন সফল ব্যবসায়ী। দেবেরও তার এই জেঠুর হাত ধরেই অভিনয় জগতে আসা।

সামনেই দেবের আসন্ন সিনেমা ‘প্রজাপতি’ মুক্তি পেতে চলেছে। ছবিতে দেব ছাড়াও রয়েছেন মিঠুন চক্রবর্তী, শ্বেতা ভট্টাচার্য, মমতা শঙ্করের মতো তারকারা। বাবা-ছেলের সম্পর্কের গল্প এই সিনেমা। ছেলের বিয়ে নিয়ে বাবা বিরক্ত। ছেলের একটাই ইচ্ছা, সে তার বাবাকে সুখী দেখতে চায়। বাস্তব জীবনেও বাবা-মায়ের সুখই তার কাছে সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়। এমন কথা অভিনেতা নিজেই জানিয়েছেন বহুবার। আশা করা যাচ্ছে ছবিটি দর্শকপ্রিয়তা পাবে।

আরও পড়ুন…Kolkata International Film Festival : কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে চাঁদের হাট