অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video), ভারতের সবচেয়ে প্রিয় বিনোদন প্ল্যাটফর্ম। আজ অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) ঘোষণা করেছে যে ধর্ম প্রোডাকশন এবং লিও মিডিয়া কালেক্টিভের সাথে প্রেক্ষাগৃহে মুক্তির জন্য একটি নতুন চলচ্চিত্র সহ-প্রযোজনা করবে।

বর্তমানে শিরোনামহীন মুভিটিতে ভিকি কৌশল (Vicky Kaushal) এবং তৃপ্তি দিমরি (Tripti Dimri) প্রধান চরিত্রে অভিনয় করেছেন। এটি পরিচালনা করেছেন আনন্দ তিওয়ারি (Anand Tiwari)। প্রযোজনা করেছেন হিরু যশ জোহর, করণ জোহর, অপূর্ব মেহতা, অমৃতপাল সিং বিন্দ্রা এবং আনন্দ তিওয়ারি। ছবিটিতে অ্যামি ভির্ককেও মুখ্য ভূমিকায় দেখা যাবে। প্রেক্ষাগৃহে মুক্তির পর, ছবিটি ভারতে এবং ২৪০ টিরও বেশি দেশ ও অঞ্চলে ছবিটি প্রাইম সদস্যদের জন্য স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ হবে।

ভিকি কৌশল-অভিনীত এটি দ্বিতীয় সহ-প্রযোজনা যা ধর্ম প্রোডাকশনের সাথে যুক্ত প্রাইম ভিডিও। ধর্ম প্রোডাকশন, লিও মিডিয়া কালেক্টিভ এবং প্রাইম ভিডিওর সহযোগিতায় আনন্দ তিওয়ারি পরিচালিত, এখনও শিরোনামহীন ছবিটি ২৮ জুলাই, ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে

কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, ডিজনি প্লাস হটস্টার ‘গোবিন্দ নাম মেরা’-তে ভিকি কৌশলের সাম্প্রতিক মুক্তি কিয়ারা আদভানি এবং ভূমি পান্ডেকারের সাথে ১৬ ডিসেম্বর মুক্তি পেয়েছে। অভিনেতাকে পরবর্তীতে লক্ষ্মণ উতেকারের আসন্ন শিরোনামহীন রিলিজ ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’-তে মানুশি চিল্লারের সাথে দেখা যাবে। এছাড়াও মেঘনা গুলজারের ‘স্যাম বাহাদুর’-এ ফাতিমা সানা শেখ এবং সানিয়া মালহোত্রার বিপরীতে অভিনয় করবেন ভিকি কৌশল। এদিকে, তৃপ্তি দিমরি সম্প্রতি নেটফ্লিক্সে অনভিতা দত্তের ‘কালা’ দিয়ে একটি বিশাল হিট দিয়েছেন। অভিনেত্রীকে পরবর্তীতে ‘অ্যানিমাল’ ছবিতে রণবীর কাপুরের বিপরীতে দেখা যাবে।

আরও পড়ুন…Rakul Preet Singh : উচ্চ পর্যায়ের ড্রাগ র‌্যাকেটের সাথে জড়িত থাকার অভিযোগে মানি লন্ডারিং মামলায় রাকুল প্রীত সিংকে তলব করলো ইডি!