মাইলস মোরালস (Miles Morales) অস্কার বিজয়ী স্পাইডার-ভার্স এর স্পাইডার-ম্যান: অ্যাক্রোস দ্য স্পাইডার-ভার্সের (Spiderman Accross The Spider Verse) পরবর্তী অধ্যায়ে নিয়ে ফিরে এসেছেন!

জোয়াকিম ডস স্যান্টোস, কেম্প পাওয়ারস এবং জাস্টিন কে. থম্পসন পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন শামীক মুর, হেইলি স্টেইনফেল্ড, জেক জনসন, ইসা রে, ড্যানিয়েল কালুইয়া, জেসন শোয়ার্টজম্যান, ব্রায়ান টাইরি হেনরি, লুনা লরেন ভেলেজ, গ্রেটা লি, র‌্যাচেল ড্রাচ, ট্যাকোন, শিয়া উইঘাম এবং অস্কার আইজ্যাক।

Sony Pictures Entertainment India ২ জুন, ২০২৩-এ ইংরেজি, হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় “স্পাইডার-ম্যান: অ্যাক্রোস দ্য স্পাইডারভার্স” (Spiderman Accross The Spider Verse) প্রেক্ষাগৃহে প্রকাশ করবে।

এদিকে বহুল প্রতীক্ষিত অ্যানিমেটেড ফিল্ম স্পাইডার-ম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার-ভার্সের প্রথম ট্রেলার প্রকাশিত হয়েছে। এটিতে কিছু আশ্চর্যজনক ভিজ্যুয়াল এবং বিভিন্ন অ্যানিমেশন এবং ভিজ্যুয়াল শৈলী ব্যবহার করা হয়েছে। ব্লকবাস্টার অ্যানিমেটেড ফিল্ম স্পাইডার-ম্যান: ইনটু দ্য স্পাইডার-ভার্সের সিক্যুয়েলের জন্য ভক্তরা দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছিলেন। অবশেষে, নির্মাতাদের দ্বারা ছবির প্রথম ট্রেলারে তাদের অপেক্ষার অবসান হয়েছে। ট্রেলারে ভিজ্যুয়ালগুলিতে রঙের একটি বিস্ফোরণ ঘটেছে।

ট্রেলারে দেখা যাচ্ছে মাইলস মোরালসের যাত্রা অব্যাহত থাকবে সিক্যুয়াল স্পাইডার-ম্যান অ্যাক্রোস দ্য স্পাইডার-ভার্সে। ট্রেলারে তাকে বড় হয়ে দেখা গেছে। ছবির লগলাইন পড়ে দেখা গেছে গুয়েন স্টেসির সাথে পুনরায় মিলিত হওয়ার পর, ব্রুকলিন-এর প্রতিবেশী স্পাইডার-ম্যান মাল্টিভার্স জুড়ে ছড়িয়ে পড়ে, যেখানে তিনি স্পাইডার-পিপলদের একটি দলের মুখোমুখি হন যারা সেই জগতের অস্তিত্ব রক্ষা করার জন্য নিযুক্ত। কিন্তু যখন সে একটি নতুন সংঘর্ষে লিপ্ত হয়, মাইলস নিজেকে অন্যান্য স্পাইডারদের বিরুদ্ধে দাঁড় করায় এবং তাকে নায়ক হওয়ার অর্থ কী তা পুনরায় সংজ্ঞায়িত করতে হয়, যাতে সে নিজের ভালোবাসার মানুষদের বাঁচাতে পারে।

অ্যাটলি পরিচালিত শাহরুখ খান-অভিনীত জাওয়ান ফিল্মের মুক্তির দিনেই ছবিটি ভারতে মুক্তি পাবে। তবে, দুটি ছবিতেই ভিন্ন ভিন্ন দর্শক থাকায় একটি ছবি অন্য ছবিকে বক্স অফিসে বাধাগ্রস্ত করতে পারে এমন সম্ভাবনা কম।

আরও পড়ুন…Kartik Aaryan : সুপারস্টার কার্তিক আরিয়ানকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বেছে নিলো ম্যাকডোনাল্ডস