নিজের ৪২ তম জন্মদিনে বোল্ড অবতারে অভিনেতা স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee) নিজেকে নতুনভাবে সংজ্ঞায়িত করার সিদ্ধান্ত নিয়েছেন৷ স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কোলাজ সহ একটি বিশেষ জন্মদিনের পোস্ট শেয়ার করেছেন। তিনি পোস্টটির ক্যাপশনে সকলকে জিজ্ঞাসা করেছিলেন, “আমরা কি এমন লেবেলগুলিতে ক্লান্ত নই যা আমাদের শক্তিশালী এবং স্বাধীন বলে?”
এবং তারপরে, তিনি নিজেকে পুনরায় সংজ্ঞায়িত করে লিখেছেন, “এখন থেকে নিজের তকমা নিজেই তৈরি করছি। সাহসী, দক্ষ, অসাধারণ। এটাই আমরা! স্বস্তিকা আরও যোগ করেছেন, “কারণ, এই একটা জীবন যথেষ্ট নয়!’ হ্যাপি বার্থডে টু মি। হ্যাশট্যাগে লিখেছেন, ‘ফর্টি টু অ্যান্ড ফ্যাবুলাস’।
অভিনেত্রীর পোস্টে শুভেচ্ছাবার্তায় ভরিয়েছেন অনুরাগী এবং সহ শিল্পীরা।
স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) প্রয়াত বাঙালি অভিনেতা সন্তু মুখোপাধ্যায়ের মেয়ে। তিনি বাংলা টেলিভিশন সিরিজ দেবদাসীতে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। স্বস্তিকা মুখার্জির প্রথম প্রধান ভূমিকা ছিল ২০০৪ সালের বাংলা থ্রিলার ফিল্ম মাস্তানে এবং ২০০৮ সালের মুম্বাই কাটিং চলচ্চিত্রে বলিউডে তার আত্মপ্রকাশ ঘটে। তাকে দিল বেচারা শিরোনামের ফল্ট ইন আওয়ার স্টারসের বলিউড রিমেকেও দেখা গেছে। এই বছরেই দুটি ওয়েব সিরিজে তিনি অভিনয় করেছেন, Escaype Live এবং Criminal Justice: Adhura Sach যেদুটি ডিজনি প্লাস হটস্টার-এ প্রিমিয়ার হয়েছে। এ বছর শ্রীমতী নামে একটি বাংলা ছবিতেও অভিনয় করেছেন স্বস্তিকা। সোহম চক্রবর্তীর সাথে প্রধান ভূমিকায় ছিলেন তিনি এবং ছবিটি ৮ জুন, ২০২২ এ মুক্তি পায়।
সম্প্রতি নেটফ্লিক্স ফিল্ম “কলা”-তে (Qala) তার দুর্দান্ত অভিনয় দেখা গিয়েছে। স্বস্তিকা মুখার্জি এই ছবিতে তৃপ্তি দিমরির মা উর্মিলা মঞ্জুশ্রীর চরিত্রকে চিত্রিত করেছেন। কলা (Qala) ছবিতে আরও অভিনয় করেছেন তৃপ্তি দিমরি (Tripti Dimri) এবং প্রয়াত জনপ্রিয় অভিনেতা ইমরান খানের ছেলে বাবিল খান (Babil Khan)।
আরও পড়ুন…Priyanka Chopra : বলিউডের বৈষম্যের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া