মঙ্গলবার ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স মিশন মজনুর (Mission Majnu) প্রথম পোস্টার প্রকাশ করেছে। যেখানে প্রধান ভূমিকায় অভিনয় করবেন সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra)। সত্য ঘটনা দ্বারা অনুপ্রাণিত, চলচ্চিত্রটি ভারতের অন্যতম গুরুত্বপূর্ণ মিশনের গল্পকে সামনে নিয়ে আসবে এবং দর্শকদের অনেক আবেগপূর্ণ মুহুর্তের অতলে ডুব দেওয়ার সুযোগ করে দেবে।

শান্তনু বাগচীর পরিচালনায় ছবিটি ২০ জানুয়ারি স্ট্রিমিং প্ল্যাটফর্মে প্রকাশ করা হবে। পোস্টারে, সিদ্ধার্থকে একটি জ্যাকেট সহ একটি বাদামী পাঠানি স্যুট পড়ে, হাতে একটি বন্দুক ধরে থাকতে দেখা যাচ্ছে। তার চোখে কাজলের প্রলেপ এবং গলায় তাবিজ আপনাকে শাহরুখ খানের রইসের (Raees) কথা মনে করিয়ে দেবে।

নেটফ্লিক্সের তরফ থেকে প্রকাশ করা পোস্টের ক্যাপশনে লেখা, “এক জানবাজ এজেন্টের অজানা গল্প” । মিশন মজনু শুধুমাত্র নেটফ্লিক্স-এ, ২০ জানুয়ারি”। ফিল্মটির টিম অনুসারে, মিশন মজনু শ্রোতাদের আনুগত্য, ভালবাসা, ত্যাগ এবং বিশ্বাসঘাতকতার গল্পের মাধ্যমে একটি টানটান উত্তেজনাময় অ্যাকশন-প্যাকড চিত্রনাট্যের মধ্যে দিয়ে নিয়ে যাবে।

শান্তনু বাগচী পরিচালিত মিশন মজনুতে (Mission Majnu) আরও অভিনয় করবেন সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra), রশ্মিকা মান্দান্না (Rashmika Mandanna), কুমুদ মিশ্র (Kumud Mishra), পারমিত শেঠি (Parmeet Shethi), শারিব হাশমি (Sarib Hashmi), মীর সারওয়ার (Mir Sarwar) এবং জাকির হুসেন (Zakir Hussain) এটি ২০ জানুয়ারি Netflix-এ মুক্তি পাবে।

আরও পড়ুন…Bipasha Basu-Karan Singh Grover : কন্যা দেবী বসু সিং গ্রোভারের এক মাসের জন্মদিন উদযাপন করলেন বিপাশা বসু- করণ সিং গ্রোভার