মিলিন্দ সোমান (Milind Soman) পুরুষদের জন্য ডিশওয়াশ সাবান প্রচারের জন্য ইন্টারনেট ব্যবহারকারীদের তীব্র কটাক্ষের শিকার হয়েছেন।

অভিনেতা-মডেল মিলিন্দ সোমান (Milind Soman) তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি নতুন ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে পুরুষদের জন্য তৈরি ডিশওয়াশ সাবানের প্রচার করতে দেখা যায়। ভিডিওটি একটি জিমে শ্যুট করা হয়েছে যেখানে একজন ব্যক্তিকে তার মাকে খাবারের সাথে সাহায্য করার বিষয়ে বড়াই করতে দেখা যায়। মিলিন্দ সোমান (Milind Soman) ইনস্টাগ্রামে ক্যাপশন সহ ভিডিওটি শেয়ার করেছেন যাতে লেখা রয়েছে, “ভিম ব্ল্যাক – পুরুষদের জন্য তৈরি ডিশ ওয়াশিং লিকুইড। @vimindia @mtvindia #VimBlack #VimForMen #BragWithSwag।”

তিনি ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করার পরপরই, নেটিজেনরা গৃহস্থালির কাজের লিঙ্গ ভেদাভেদ করার জন্য সমালোচনা করেছিলেন। মন্তব্য বিভাগে ব্যবহারকারীরা বিজ্ঞাপনটি বিশ্বাস করতে অস্বীকার করেছেন এবং জিজ্ঞাসা করেছেন যে এটি একটি রসিকতা কিনা। একজন ব্যবহারকারী লিখেছেন, “দয়া করে আমাকে বলুন এটি একটি রসিকতা মূলক পোস্ট এবং আসল পণ্য নয়। আমি বিশ্বাস করতে রাজি নই যে আমরা মূর্খ পুঁজিবাদের গভীর গর্তে পড়ে গেছি।” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “এটি একটি রসিকতার কারণ হওয়া ভাল।” কিছু ব্যবহারকারী পুরুষদের জন্য আলাদা ডিশ ওয়াশিং লিকুইডের প্রচারের ধারণায় ক্ষুব্ধ ছিলেন। একজন ব্যক্তি মন্তব্যে লিখেছেন,“স্যার!! আপনাকে এই ধরনের জিনিস সমর্থন করতে দেখা খুবই হতাশাজনক। কেন এটিকে লিঙ্গের ভিত্তিতে লেবেল বা আলাদা করা হচ্ছে?

বলিউড অভিনেতা এবং সুপারমডেল মিলিন্দ সোমান বর্তমানে তার ফিটনেস এবং তার ওয়ার্কআউটের প্রতি উৎসাহের জন্য সুপরিচিত। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। প্রায়ই তার ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে এখন ভিন্ন কারণে বারবার শিরোনামে উঠে আসেন তিনি।

আরও পড়ুন…Diljit Dosanjh Concert : দিলজিত দোসাঞ্জ এর কনসার্টে হাজির কার্তিক আরিয়ান থেকে তামান্না ভাটিয়া