শাহরুখ খান (Shahrukh Khan) তার বহুল প্রতীক্ষিত ফিল্ম পাঠান (Pathaan) থেকে সম্ভাব্য প্রকাশ্য গান “বেশারম রঙ”-এ দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) প্রথম লুকের ছবি শেয়ার করেছেন। বেশারাম রঙ (Besharam Rang) হলো পাঠান (Pathaan) ছবির প্রথম গান যেটি খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে। এই গানে শাহরুখ এবং দীপিকা বিদেশী লোকেশনে নাচ এবং রোমান্স করতে দেখা যাবে। পাঠানের প্রথম গানটি মুক্তি পাবে ১২ ডিসেম্বর।

শাহরুখ টুইটারে দীপিকার ফার্স্ট লুকের ছবি শেয়ার করেছেন। “#বেশরাম রং কা ওয়াক্ত আ গয়া হ্যায়! ১২ ডিসেম্বর সঙ্গ আউট! ২৫শে জানুয়ারী, ২০২৩-এ শুধুমাত্র আপনার কাছাকাছি একটি বড় স্ক্রিনে #YRF50 এর সাথে #Pathaan উদযাপন করুন। হিন্দি, তামিল এবং তেলেগুতে মুক্তি পাচ্ছে।” ছবিতে দীপিকাকে সোনালি মনোকিনি পরে সমুদ্রের পাশে পোজ দিতে দেখা যাচ্ছে।

পাঠান চার বছর পর শাহরুখ খানের রূপালী পর্দায় প্রত্যাবর্তনকে চিহ্নিত করেছে। ছবিটি ২৫শে জানুয়ারী, ২০২৩-এ মুক্তি পেতে চলেছে। ছবিতে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং জন আব্রাহামও (John Abraham) অভিনয় করেছেন। এটি পরিচালনা করেছেন ওয়ার ফিল্মের খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand)।

পরিচালক সিদ্ধার্থ আনন্দ শেয়ার করেছেন যে ‘পাঠান’-এর জন্য শাহরুখের কাম্য লুক তৈরি করা বেশ চ্যালেঞ্জিং ছিল। “শাহরুখ খানের অগণিত চেহারা রয়েছে যা আমাদের দেশের পপ সংস্কৃতিকে রূপ দিয়েছে এবং প্রজন্মের তরুণদের অনুপ্রাণিত করেছে। তার চেহারা মানুষের মুহূর্ত এবং স্মৃতির সাথে জড়িত এবং এটা বললে ভুল হবে না, তিনি চলচ্চিত্রে তার শৈলীর মাধ্যমে ভারতকে আরও ফ্যাশনেবল করে তুলেছেন। সুতরাং, পাঠান-এ একজন সাহসী গুপ্তচরের ভূমিকায় থাকা এসআরকে-এর জন্য অত্যন্ত আলাদা চেহারা তৈরি করা একটি কাজ এবং একটি বড় চ্যালেঞ্জ ছিল, “সিদ্ধার্থ শেয়ার করেছেন।

ছবিটি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ২৫ শে জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে। পাঠান ছাড়াও দীপিকা, শাহরুখ খান এবং নয়নথারা অভিনীত অ্যাটলির জওয়ানে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন।

আরও পড়ুন…Akshay Kumar: মূহুর্তে ভাইরাল হলো ছত্রপতি শিবাজী মহারাজ রূপে অক্ষয় কুমারের মারাঠী ছবির নিউ লুক