চলচ্চিত্র নির্মাতা অনুরাগ বসু (Anurag Basu) যিনি জগ্গা জাসুস, বরফি, মার্ডার এবং কাইটসের মতো ছবি পরিচালনার জন্য সুপরিচিত আবারও পরিচালকের আসনে বসতে প্রস্তুত। সম্প্রতি তিনি তার দলবল নিয়ে ‘মেট্রো…ইন ডিনো’ শিরোনামের একটি প্রোজেক্ট ঘোষণা করেছেন।
এই প্রোজেক্টে অভিনেতা আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapoor), সারা আলি খান (Sara Ali Khan), অনুপম খের (Anupam Kher), নীনা গুপ্তা (Neena Gupta), পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi), কঙ্কনা সেন শর্মা (Kankana Sen Sharma), আলি ফজল (Ali Fazal) এবং ফাতিমা সানা শেখ (Fatima Sana Shaikh) রয়েছেন। টি-সিরিজ এবং অনুরাগ বসু প্রোডাকশন দ্বারা প্রযোজিত, ছবিটি নির্মাতাদের বিবৃতি অনুযায়ী, সমসাময়িক সময়ের উপর ভিত্তি করে মানব সম্পর্কের তিক্ত মিষ্টি গল্প প্রদর্শন করবে। অনুরাগ বসু (Anurag Basu) এর আগে ২০০৭ সালের প্রশংসিত নাটক লাইফ ইন এ… মেট্রো পরিচালনা করেছিলেন।
“আমি এটিতে কাজ করছি অনেক সময় হয়েছে আমি আবার ভূষণ কুমারের মতো একটি পাওয়ার হাউসের সাথে সহযোগিতা করতে পেরে আনন্দিত, যিনি সবসময় আমার কাছে একটি স্তম্ভের মতো ছিলেন! গল্পটি খুব সমসাময়িক সময়ের এবং প্রাসঙ্গিক, কারণ আমি আশ্চর্যজনক শিল্পীদের সাথে সহযোগিতা করার জন্য উন্মুখ যারা তাদের সাথে সমসাময়িক আভার সারাংশ নিয়ে আসবেন। “যেহেতু যেকোন চলচ্চিত্রে সঙ্গীত একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, আমি আমার প্রিয় বন্ধু প্রীতমের সাথে সহযোগিতা করতে পেরে বেশি খুশি। তার কাজের সাথে চরিত্র এবং গল্পে আক্ষরিক অর্থে জীবন যোগ করেছেন,” চলচ্চিত্র নির্মাতা বলেছিলেন।
এই ছবিতে প্রীতমের একটি মিউজিক স্কোর থাকবে এবং আদিত্য রায় কাপুর এবং সারা আলি খানের নতুন জুটি দ্বারা শিরোনাম হবে। এই প্রকল্পে শুধুমাত্র একটি নতুন গল্প থাকবে না, তবে আদিত্য এবং সারার একটি নতুন জুটির সাক্ষী থাকবে৷
আরও পড়ুন…Adnan Sami: পাকিস্তান পরিত্যাগ নিয়ে মুখ খুললেন আদনান সামি!