মঙ্গলবার মুম্বাইতে অক্ষয় কুমার (Akshay Kumar) তার প্রথম মারাঠি ছবি বেদাত মারাঠে বীর দৌদলে সাতের শুটিং শুরু করেছেন। মহেশ মাঞ্জরেকর পরিচালিত পিরিয়ড ফিল্মে ছত্রপতি শিবাজি মহারাজের ভূমিকায় অভিনয় করবেন অক্ষয় কুমার (Akshay Kumar)। তিনি কিংবদন্তি মারাঠা যোদ্ধার পোশাকে নিজের একটি নতুন ভিডিও শেয়ার করেছেন। অভিনেতা একটি পোস্ট শেয়ার করেছেন যেখানে তিনি সেটে ছত্রপতি শিবাজি মহারাজের মতো তার সম্পূর্ণ গেট-আপ প্রকাশ করেছেন। ইনস্টাগ্রাম রিলে পোস্ট করা ক্লিপটিতে, অক্ষয়কে ক্যামেরার দিকে হাঁটতে দেখা যায়, যখন ‘জয় শিবাজি, জয় ভবানী’ স্লোগান সহ একটি আনন্দময় গান চলছে। তিনি পোস্টের ক্যাপশনে দিয়েছেন, ‘জয় ভবানী, জয় শিবাজি’।

মারাঠি ছবিটিতে আরও অভিনয় করেছেন জয় দুধনে, উৎকর্ষা শিন্ডে, বিশাল নিকম, বিরাট মাদকে, হার্দিক জোশি, সত্য, নবাব খান এবং প্রবীণ তারদে।

মহেশ মাঞ্জরেকার পরিচালিত পিরিয়ড ড্রামা “বেদাত মারাঠে বীর দৌদলে সাত” ছবিতে ছত্রপতি শিবাজি মহারাজের ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। এর আগে মঙ্গলবার, অভিনেতা একটি পোস্ট শেয়ার করে এই প্রকল্পের সাথে তার যোগসূত্র ঘোষণা করেছিলেন এবং তিনি হিন্দিতে লিখেছেন: “আজ আমি মারাঠি ফিল্ম বেদাত মারাঠে বীর দৌদলে সাতের শুটিং শুরু করছি যেখানে আমি সৌভাগ্যবান যে ছত্রপতি শিবাজী মহারাজ জির চরিত্রে অভিনয় করতে পেরেছি। আমি তাঁর জীবন থেকে অনুপ্রেরণা নিয়ে এবং মা জিজাউয়ের আশীর্বাদ নিয়ে আমার যথাসাধ্য চেষ্টা করব! আপনার আশীর্বাদ আমাদের উপর রাখুন।” ভাসিম কুরেশি প্রযোজিত ছবি “বেদাত মারাঠে বীর দৌদলে সাত” মারাঠি, হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ২০২৩ সালের দীপাবলিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

অক্টোবরে মুক্তি পাওয়া রাম সেতু ছবিতে শেষ দেখা গিয়েছিল অক্ষয়কে। তিনি সম্প্রতি আয়ুষ্মান খুরানা-অভিনীত অ্যান অ্যাকশন হিরোতে একটি ক্যামিও করেছিলেন যা মুক্তি পেয়েছে।

আরও পড়ুন…Kajol: সালাম ভেঙ্কি ছবির প্রচারে কলকাতায় হাজির কাজল