প্রকাশ্যে এল বহু প্রতীক্ষিত ছবি ‘মায়া’র (Mayaa) অফিশিয়াল পোস্টার।

এই ছবিতে রয়েছেন বাংলা টেলিভিশন এবং সিনেমা জগতের একাধিক শিল্পীরা। এর আগে প্রকাশ্যে এসেছিল চরিত্রদের প্রথম লুক। এবার মুক্তি পেলো ছবির পোস্টার। একসঙ্গে মুক্তি পেয়েছে ‘মায়া’ ছবির দুটি পোস্টার। যার একটি নারীকেন্দ্রিক, অন্যটি পুরুষকেন্দ্রিক। নারীকেন্দ্রিক পোস্টারে মিথিলাকে বিশেষভাবে দেখানো হয়েছে। সবার উপরে তার ছবি রাখা হয়েছে।

এই বছর রথযাত্রার দিন থেকেই শুরু হয়েছে ছবির কাজ। বালি জেটিয়া হাউজ সহ কলকাতা ও আশেপাশের কয়েকটি লোকেশনে হয়েছে শ্যুটিং। ১৯ জন অভিনেতাকে প্রথমবার একসাথে কোনও ছবিতে অভিনয় করতে দেখা যবে। সেই সঙ্গে মিথিলার এটা প্রথম ছবি ভারতবর্ষে।

উইলিয়াম শেক্সপিয়রের নাটক ‘ম্যাকবেথ’ অবলম্বনে নির্মিত ছবিটি। ‘মায়া’ (Mayaa) ছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় বাংলাদেশী তারকা রাফিয়াত রাশিদ মিথিলা। এছাড়াও রয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, রোহিত বন্দ্যোপাধ্যায়, রিচা শর্মা, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, রণিতা দাস, দেবলীনা কুমার, রতশ্রী দত্ত, ইশান মজুমদার, সায়ন্তনী গুহঠাকুরতা, অসীম রায় চৌধুরী, গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং কান সিংহ সোধা। ছবিটি পরিচালনা করেছেন রাজর্ষি দে (Raajhoshri De)।

‘ডি এস আর এন্টারটেনমেন্ট হাউজ’ নিবেদিত ও দেবদাস বন্দ্যোপাধ্যায়, শর্মিলা বন্দ্যোপাধ্যায় প্রযোজিত ছবি ‘মায়া’ খুব শীঘ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আরও পড়ুন…Projapati: প্রকাশ্যে এলো দেব-মিঠুন জুটির “প্রজাপতি” ছবির প্রথম গান