রবিবার ৪ ডিসেম্বর জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেসে প্রেমিক সোহেল কাঠুরিয়ার সাথে (Sohail Kathuria) এক জমকালো অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী হানসিকা মোতওয়ানি (Hansika Motwani)। সম্প্রতি দম্পতি নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে বিয়ের বেশ কয়েকটি ছবি এবং ভিডিও অনলাইনে প্রকাশ করেছেন।

তাদের বিবাহের এই অন্তরঙ্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাদের পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা। হানসিকা মোতওয়ানিকে (Hansika Motwani) নববধূর বেশে আনন্দিত এবং উত্তেজিত মনে হচ্ছে। ছবিতে, লাল চুড়ি এবং কালিরার সাথে জুটিবদ্ধ একটি ঐতিহ্যবাহী লাল লেহেঙ্গায় হানসিকাকে সুন্দর দেখাচ্ছে। তিনি ট্র্যাডিশনাল স্টেটমেন্ট জুয়েলারি দিয়ে তার লুকটি কমপ্লিট করেছেন। অন্যদিকে, সোহেলের পড়নে হাতির দাঁতের শেরওয়ানি। প্রথম ছবিতে সোহেলকে হানসিকার কপালে চুমু খেতে দেখা যায়, অন্য ছবিতে তাদের মণ্ডপে বসে থাকতে দেখা যায়।

মাতা কি চৌকি দিয়ে মুম্বাইতে তাদের বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছিল। জয়পুরে, হানসিকার গায়ে হলুদের অনুষ্ঠান ছিল, তারপরে একটি ককটেল পার্টি এবং একটি সুফি নাইট আয়োজিত হয়েছিল। হানসিকা ২৬ শে নভেম্বর তার বাগদানের খবরটি ঘোষণা করেছিলেন। তিনি প্যারিসে সোহেল কাঠুরিয়ার বিয়ের প্রস্তাবনার একটি ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন, “এখন এবং চিরকাল।”

হানসিকা মোতওয়ানি এবং তার দীর্ঘদিনের প্রেমিক সোহেল কাঠুরিয়া রাজস্থানের জয়পুরের মুন্ডোটা ফোর্ট এবং প্রাসাদে ৪ ডিসেম্বর বিয়ে করেছেন। ইতোমধ্যে বেশ কয়েকটি ছবি এবং ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

হানসিকা মোতওয়ানি (Hansika Motwani) টেলিভিশন শো শাকা লাকা বুম বুম-এ শিশু অভিনয় করে খ্যাতি অর্জন করেছিলেন। তিনি হৃতিক রোশন-অভিনীত কোই… মিল গ্যায়া-তে শিশু অভিনেতা হিসেবেও অভিনয় করেছিলেন। তিনি তখনও কিশোরী ছিলেন যখন তিনি তেলেগু চলচ্চিত্র দেশামুদুরুতে প্রধান অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন এবং তারপর থেকে বেশ কয়েকটি হিট তামিল এবং তেলেগু চলচ্চিত্রে কাজ করেছেন।

আরও পড়ুন…Shehnaz-Kaur-Gill: মুক্তি পেল শেহনাজ গিলের নতুন মিউজিক ভিডিও ঘনি সায়ানি