বৃহস্পতিবার একটি গুরুতর দুর্ঘটনার শিকার হয়েছেন বিখ্যাত বলিউড প্লেব্যাক সিংগার জুবিন নটিয়াল (Jubin Nautiyal)।

বাড়ির সিঁড়ি থেকে পড়ে গিয়ে গুরুতর জখম হয়েছিলেন তিনি। দুর্ঘটনায় তার কনুই ভেঙ্গে যায় এবং বুকের পাঁজরে আঘাত লাগে। এ ছাড়াও মাথায় এবং কপালে আঘাত পেয়েছেন জুবিন। পরিবারের তরফ থেকে সাথে সাথেই মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। জুবিনের ডান হাতে অস্ত্রোপচার করা হয়েছে বলে জানা গিয়েছে। শুক্রবার দুপুরে এই দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই গায়কের দ্রুত আরোগ্য কামনায় সোশ্যাল মিডিয়া ভরে যায়।

শুক্রবার রাতে সোশ্যাল মিডিয়ায় নিজের স্বাস্থ্য নিয়ে আপডেট শেয়ার করেছেন জুবিন নটিয়াল (Jubin Nautiyal)। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আপনাদের সকলকে অনেক ধন্যবাদ আমাকে আশীর্বাদ দেওয়ার জন্য। ভগবান আমার সঙ্গে আছেন এবং এই মারাত্মক দুর্ঘটনার হাত থেকে বাঁচিয়েছেন। আমি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছি। এবং ধীরে ধীরে সেরে উঠছি। আমার জন্য এরকম অফুরন্ত ভালোবাসা আর প্রার্থনা পাঠানোর জন্য ধন্যবাদ।’ ছবিতে হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে দেখা গেছে গায়ককে। জুবিন নওটিয়ালের (Jubin Nautiyal) পোস্টে কমেন্ট করেছেন মিউজিক ইন্ডাস্ট্রির অনেকেই। সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায় মন্তব্য করেছেন, ‘দ্রুত সেরে ওঠো ভাই। অনেক ভালবাসা। জয় ভোলানাথ’। গায়িকা নীতি মোহন আরোগ্য কামনা করে লিখেছেন, ‘অনেক ভালবাসা ও দ্রুত আরোগ্য কামনা করি।’ বাদশাহ লিখেছেন, ‘তাড়াতাড়ি সেরে ওঠো ভাই।’ কমেন্টে আরোগ্য কামনা করেছেন তুলসী কুমার, কণিকা কপূর প্রমুখ শিল্পীরা।

গত কয়েক বছরের বলিউডের অন্যতম লিডিং প্লে-ব্যাক সিঙ্গার হিসেবে উঠে এসেছেন জুবিন নটিয়াল। লুট গায়ে, মাস্ত নাজারো সে, তুম হি আনা, রাতাঁ লাম্বিয়া-র মতো অজস্র হিট গান দিয়েছেন তিনি। সম্প্রতি থ্যাঙ্ক গড’ ছবির জন্য ইয়োহানির সঙ্গে ‘মানিকে মাগে হিতে’ গানটির হিন্দি রিমেকেও গলা মিলিয়েছেন জুবিন। ২০১১ সালে রিয়েলিটি টিভি শো ‘এক্স ফ্যাক্টর ইন্ডিয়া’-তে অডিশন দিয়েছিলেন জুবিন নটিয়াল। সেই শো-তে শুরুতেই রিজেক্ট হন তিনি। এ আর রহমানের পরামর্শ বদলে দিয়েছিল জুবিনের ভাগ্য। সঙ্গীত পরিচালক প্রীতমের সুরে ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে গান গাওয়ার পরেই চর্চায় উঠে আসেন তিনি।

আরও পড়ুন…SS Rajamouli: নিউইয়র্ক ফিল্মস ক্রিটিক্স সার্কেলে ‘আরআরআর’ ফিল্মের জন্য সেরা পরিচালকের অ্যাওয়ার্ড পেলেন পরিচালক এসএস রাজামৌলি