প্রাক্তন বলিউড অভিনেত্রী সোমি আলি (Somi Ali) তার সর্বশেষ সোশ্যাল মিডিয়া পোস্টে সালমান খানের (Salman Khan) বিরুদ্ধে কিছু গুরুতর অভিযোগ করেছেন। তবে পোস্ট শেয়ার করার কিছু সময়ের মধ্যেই অভিনেত্রী তা মুছে ফেলেন।
সোমি আলির (Somi Ali) ইনস্টাগ্রাম পোস্টের স্ক্রিনশট ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। পোস্টে সোমি আলি (Somi Ali) তার প্রাক্তন প্রেমিক সালমান খানের (Salman Khan) বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ করেছেন।
৮০-এর দশকে ‘টারজান’ এবং ‘হাম’-এর মতো বলিউড ছবিতে কাজ করা সোমি আলি ১৯৯০-এর দশকে সালমান খানের সঙ্গে প্রায় এক দশক সময় ধরে সম্পর্কে ছিলেন। একটি সাক্ষাৎকারে, সোমি সালমানের সাথে তার বিচ্ছেদ সম্পর্কে বলেছিলেন যে “তারা খুশি নয়” বলে একে অপরের থেকে আলাদা হয়ে গেছে। সোমি আলি এখন একজন সমাজকর্মী হিসেবে কাজ করেন এবং গৃহ নির্যাতনের শিকার নিপীড়িত মানুষের জন্য একটি এনজিও চালান।
একটি ফিল্মের থেকে তাদের একটি ছবি শেয়ার করে, সোমি সালমানের বিরুদ্ধে ভয়ংকর অভিযোগ করে নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন। এছাড়াও তিনি সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীদের উদ্দেশ্যে লিখেছেন, “লজ্জা সেই সব অভিনেত্রীদের জন্য যারা এই লোকটিকে সমর্থন করে যে বেশ কয়েকটি মহিলাকে মারধর করেছে। তাকে সমর্থনকারী পুরুষ অভিনেতাদের জন্য লজ্জা।” পোস্টের শেষে সোমি লেখেন “এটা যুদ্ধে যাওয়ার সময়।”
এর আগে, সোমি সালমান খানের ব্লকবাস্টার ফিল্ম ‘ম্যায়নে প্যার কিয়া’-এর একটি ছবি শেয়ার করেছিলেন এবং লিখেছেন, “একজন লেডি বিটার, এবং শুধু আমি নয়, অনেকের। দয়া করে তাকে পূজা করা বন্ধ করুন। আপনার কোন ধারণা নেই। ”
আরও পড়ুন…Sam Bahadur Teaser out: মুক্তি পেল ভিকি কৌশলের ছবি স্যাম বাহাদুরের টিজার