বিগত ৪ বছর ধরে অর্জুন কপূর (Arjun Kapoor) ও মালাইকা অরোরার (Malaika Arora) সম্পর্ক রয়েছে। বিভিন্ন সময়েই তাঁদের নিয়ে একাধিক খবর প্রকাশিত হয়েছে। সম্প্রতি একটি এক জাতীয়স্তরের বিনোদন সংবাদ সংস্থার পক্ষ থেকে একটি খবর প্রকাশ করা হয়।

বুধবার ‘মালাইকা অরোরা কি অন্তঃসত্ত্বা?’ শীর্ষক ওই খবরটির স্ক্রিনশট পোস্ট করে ক্ষোভ উগরে দেন অর্জুন কপূর (Arjun Kapoor)। নিজের সোশ্যাল মিডিয়ায় এক সংবাদ সংস্থাকে নিশানা করে বিস্ফোরক পোস্ট করলেন অর্জুন কপূর (Arjun Kapoor)। সেই পোস্ট শেয়ার করলেন মালাইকা অরোরা (Malaika Arora)।

সংবাদ নিবন্ধটির একটি স্ক্রিন শট ভাগ করে অর্জুন লিখেছেন, “এর থেকে বেশি নীচে নামতে পারতেন না এবং আপনি নৈমিত্তিক, সংবেদনশীল এবং আবর্জনার মতো খবর বহন করার ক্ষেত্রে একেবারে অনৈতিক হয়ে এটি করেছেন। আমরা ভুয়ো গসিপ এড়িয়ে চলার চেষ্টা করি বলে নিয়মিত এই ধরনের খবর করে মিডিয়ায় ছড়িয়ে এরা পার পেয়ে যান। এভাবে চলতে পারে না। আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে ছেলেখেলা করবেন না।’

তিনি মিডিয়া হাউসকে সতর্ক করে বলেন, “এটা করা হয় না, আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে খেলার সাহস করবেন না।”

বারবার অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা তাদের সম্পর্কিত নানা ভুয়ো খবরের বিরুদ্ধে একে অপরের পক্ষে দাঁড়িয়েছেন।

বর্তমানে মালাইকা ওটিটি প্ল্যাটফর্মে নিজের আত্মপ্রকাশের জন্য প্রস্তুতি নিচ্ছেন। ‘মুভিং ইন উইথ মালাইকা’ নামের একটি রিয়েলিটি ওয়েব সিরিজে দেখা যাবে অভিনেত্রীকে। শোতে গ্ল্যামারের বাইরে অভিনেত্রীর জীবনের একটি আভাস দেওয়া হবে। অভিনেত্রী সম্প্রতি প্রকাশ করেছেন যে তার ছেলে আরহানও শোতে অভিনয় করবেন।

অন্যদিকে, সম্প্রতি এক ভিলেন রিটার্নস-এ অভিনয় করেছেন অর্জুন কাপুর। কঙ্কণা সেনশর্মা, নাসিরুদ্দিন শাহ, রাধিকা মদন এবং টাবুর পাশাপাশি কূত্তে সহ তাঁর একাধিক চলচ্চিত্র রয়েছে। এছাড়াও ভূমি পান্ডেকারের বিপরীতে দ্য লেডিকিলারও রয়েছে।

আরও পড়ুন…Amber Heard: জনি ডেপকে টপকে ২০২২ সালের সর্বাধিক গুগল সার্চ করা সেলিব্রিটি হয়ে উঠলেন অ্যাম্বার হার্ড