রণবীর সিং (Ranveer Singh) তার ক্যারিয়ারে অন্যতম বড় ছবি “সার্কাসের” (Circus) মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন।

রোহিত শেট্টির (Rohit Shetty) আসন্ন ছবি সার্কাসের (Circus) একটি টিজার-কাম-ট্রেলার ঘোষণা করে সোমবার সকালে নির্মাতারা প্রকাশ করেছিলেন। ভিডিওটি শেয়ার করে রণবীর সিং বলেছেন, “আমাদের পৃথিবীতে স্বাগতম। ২রা ডিসেম্বর মুক্তি পাচ্ছে ট্রেলার।

উইলিয়াম শেক্সপিয়রের “এ কমেডি অফ এররস” (A Comedy Of Errors)-এর রূপান্তরিত এই চলচ্চিত্রে রণবীর সিং (Ranvir Singh) নিজের ক্যারিয়ারে প্রথমবারের মতো দ্বৈত ভূমিকায় অভিনয় করবেন। তবে এটি প্রথমবার নয় যে একটি হিন্দি চলচ্চিত্র একটি কমেডি অফ এররস দ্বারা অনুপ্রাণিত হয়েছে। অতীতে, সঞ্জীব কুমার-অভিনীত অঙ্গুর এবং কিশোর কুমারের দো দুনি চার উভয়ই নাটকটিকে ভারতীয় সেটিংসে অভিযোজিত করেছে।

টিজারটি রণবীর এবং বাকি কাস্টদের ফিল্মের ইউএসপি প্রদর্শিত করেছে। এবং গল্পটি ১৯৬০ দশকের প্রেক্ষাপটে-এ সেট করা হয়েছে। সার্কাসে অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্দেজ, পূজা হেগড়ে, সঞ্জয় মিশ্র, জনি লিভার এবং বরুণ শর্মা, যিনি রণবীরের সাথে দ্বৈত ভূমিকায় রয়েছেন। বাকি কাস্টে রয়েছেন টিকু তালসানিয়া, ব্রজেশ হিরজি, অশ্বিনী কালসেকার, মুরালি শর্মা, বিজয় পাটকর, সুলভা আর্য এবং ব্রজেন্দ্র কালা। ছবিটি ২৪ ডিসেম্বর বড়দিন উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সার্কাস ফিল্মটি যৌথভাবে প্রযোজনা করেছে রোহিত শেট্টি পিকচারজ, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এবং টি-সিরিজ। সার্কাস ছাড়াও পরবর্তীতে রণবীর সিংকে আলিয়া ভাটের সাথে রকি অর রানি কি প্রেম কাহানিতে দেখা যাবে৷

আরও পড়ুন…Uorfi Javed: লেখক চেতন ভগতকে নিয়ে তীব্র কটাক্ষ করলেন উর্ফি জাভেদ