বিয়ের দশ বছর পর মা হতে চলেছেন বালিকা বধুর অভিনেত্রী (Neha Marda) । বালিকা বধূ ধারাবাহিকের কথা অনেকেই মনে রেখেছেন । কারণ ততকালীন সময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল এটি । বালিকা বধূ ধারাবাহিকের আনন্দী এর শাশুড়ির ভূমিকায় অভিনয় করেছিলেন নেহা মারদা।

বৃহস্পতিবার, তিনি ইনস্টাগ্রামে মা (Neha Marda) হওয়ার কথা জানিয়েছেন । তিনি এবং তার স্বামী আয়ুষ্মান আগারওয়াল মাতা পিতা হতে চলেছেন ।মেটারনিটি ফটোশুটের ছবি দিয়ে সেই খবর শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। ছবিতে ফরমাল পোশাকে ছিলেন নেহার স্বামী আয়ুষ্মান আর লাল রঙের একটি গাউন পড়েছিলেন নেহা। সেখানে বেবি বাম্পের ছবি দেখা যাচ্ছে । তিনি এই খবর শেয়ার করে লিখেছেন, “শ্রী শিবায় নম, অবশেষে ভগবান আমার মধ্যে আবির্ভূত হতে চলেছেন । সন্তান আসছে ২০২৩ সালে।” তার পোস্টের পর শুভেচ্ছা জানিয়েছেন একাধিক অভিনেতা এবং অভিনেত্রী । রশ্মি দেশাই, অনিতা হাসনন্দানি প্রমূখ তারকারা শুভেচ্ছা জানিয়েছেন তাকে।

২০১২ সালে আয়ুষ্মান এর সাথে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী (Neha Marda) । ১০ বছর পর সন্তান জন্ম দিতে চলেছেন তিনি। তিনি কেবলমাত্র বালিকা বধু নয় তাকে দেখা গেছে ডোলী আরমানো কি সিরিয়ালেও ।এছাড়াও তিনি খাতড়ো কে খিলাড়ি সিজন ৮ এর প্রতিযোগী ছিলেন।

আরও পড়ুন :Raja – Madhuboni: টাকার জন্য শর্টকাট পথ নিচ্ছেন , দাবি এই জুটির বিরুদ্ধে