সদ্যোজাত কন্যা সন্তানের নাম রাখলেন রণবীর এবং আলিয়া (Ranbir-Alia) । ছোট্ট মেয়ের বয়স এখনো তিন সপ্তাহ হয়নি। ইতিমধ্যেই তাকে নিয়ে চর্চার শুরু হয়ে গেছে বলিউড মহলে। কিন্তু এই সদ্যজাতর নাম কি হবে তা নিয়ে প্রশ্ন উঠছিল । অবশেষে মেয়ের নাম প্রকাশ্যে আনলেন এই দম্পতি। ঋষি কাপুরের নামের সাথে মিল রেখে মেয়ের নাম রেখেছেন রালিয়া। তবে ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী আলিয়া ভাট জানিয়েছেন তাদের মেয়ের নাম রাহা কাপুর। এই নামটি বেছে নিয়েছেন নীতু কাপুর।

আলিয়া (Ranbir-Alia)ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন , “রাহা নামটি বেছে নিয়েছেন তার অভিজ্ঞ এবং ভালো দাদি। রাহা শব্দের অর্থ হল স্বর্গীয় পথ তবে সোহেলী ভাষায় এই নামের অর্থ আনন্দ। সংস্কৃতে এর অর্থ বংশ। আর বাংলায় রাহা নামের অর্থ বিশ্রাম। আরাবির ভাষায় এর অর্থ শান্তি অথবা মুক্তি এবং সুখ। আর একদম ওর নামের সাথে মিলিয়েই প্রথমবার ওকে হাতে ধরেছি যখন এই সব কিছুই আমরা অনুভব করেছি । ধন্যবাদ রাহা আমাদের পরিবারকে জীবনী শক্তিতে ভরিয়ে তোলার জন্য । মনে হচ্ছে, আমাদের জীবন সবেমাত্র শুরু হলো।”

পোস্টের সাথে একটা ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী (Ranbir-Alia)। যেখানে বাবার কোলে দেখা যাচ্ছে একরত্তি মেয়েকে। প্রসঙ্গত উল্লেখ করা যায় , গত 6 নভেম্বর কন্যা সন্তানের জন্ম হয়েছে আলিয়া ভাট। চলতি বছর এপ্রিল মাসে গাঁটছড়া বেঁধেছিলেন এই দম্পতি। ২৯ বছরে মেয়ের মা হলেন আলিয়া ভাট ।

আরও পড়ুন :Pakistan:পাকিস্থানে নিযুক্ত হলেন নয়া সেনাপ্রধান