মাত্র ২৪ বছর বয়সে, অকালে পরলোক গমন করলেন বাঙালি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। ব্রেন স্ট্রোকের কারণে ২০ দিনের দীর্ঘ জীবন যুদ্ধের পর অবশেষে না ফেরার দেশে চলে গেলেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। রবিবার বেলা ১২.৫৯ নাগাদ ঐন্দ্রিলা শর্মার দেহবসান হয়।

শিল্পীর অকাল মৃত্যুতে শোকস্তব্ধ গোটা শিল্প জগৎ। শোকবার্তা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে টেলিভিশন এবং ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরা।

শনিবার ফের ঐন্দ্রিলা শর্মার হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার খবর আসে। তার কয়েক ঘণ্টার মধ্যে অভিনেত্রীকে নিয়ে সব পোস্ট মুছে ফেললেন তাঁর বন্ধু সব্যসাচী চৌধুরী (Shobyosachi Chowdhury)। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে নিয়ে শুক্রবার মধ্যরাতে দীর্ঘ একটি পোস্ট করেন সব্যসাচী চৌধুরী (Shobyosachi Chowdhury) সেই পোস্টে ঐন্দ্রিলার শারীরিক অবস্থার উন্নতির আভাস দিয়েছিলেন তিনি। গত ২ অক্টোবর ঐন্দ্রিলার হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই কিছু সময়ের অন্তরেই ঐন্দ্রিলার শরীরের অবস্থার নানাবিধ খবরাখবর ফেসবুকেই জানাচ্ছিলেন সব্যসাচী চৌধুরী (Shobyosachi Chowdhury)। কিন্তু শনিবার সন্ধ্যায় হঠাৎই ঐন্দ্রিলা সম্পর্কিত যাবতীয় পোস্ট মুছে ফেললেন সব্যসাচী। তার পর থেকেই ধন্ধে তার অনুরাগীরা l সোশ্যাল মিডিয়া (Social Media) থেকে ধীরে ধীরে নিজেকে সরিয়ে ফেলছেন অভিনেতা।

মাঝের কয়েকটা দিন ঐন্দ্রিলার পরিস্থিতি অতি সঙ্কটে থাকার পর শুক্রবার মধ্যরাতে অভিনেত্রীর পরিস্থিতি সামান্য উন্নতি হওয়ার খবর দেন সব্যসাচী। সেখানে জানান, ঐন্দ্রিলাকে নিয়ে তিনি হাল ছাড়তে নারাজ। শুক্রবার রাতে সব্যসাচী সেই আশাপ্রদ পোস্টের শুরুতেই লিখেছিলেন, ‘‘কয়েক হাজার মানুষের নিঃস্বার্থ ভালবাসার জন্য এতখানি লেখা প্রয়োজন ছিল। একটু কষ্ট করে পড়ে নিও।…’’ যত বারই ঐন্দ্রিলাকে নিয়ে কোনও পোস্ট করেছেন তা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। শুধু তাই নয় তাঁদের পুরনো ছবি দিয়ে তৈরি হয়েছে নানা ধরনের ভিডিও। যা নিয়ে বিরক্তিও প্রকাশ করেছিলেন অভিনেতা। ঐন্দ্রিলার মৃত্যুর খবর প্রকাশ্যে আসার কিছুক্ষণের মধ্যেই দেখা যায় ফেসবুক অ্যাকাউন্ট মুছেছেন সব্যসাচী চৌধুরী। প্রসঙ্গত, তাঁর আগেরদিনই ঐন্দ্রিলা সংক্রান্ত সমস্ত পোস্ট নিজের ফেসবুক থেকে সরিয়ে নেন তিনি। কিন্তু আচমকা তাঁর এই পদক্ষেপ কেন, প্রশ্ন থেকেই যাচ্ছে। মঙ্গলবার ২২ নভেম্বর দেখা গেল ইনস্টাগ্রাম থেকেও নিজের প্রোফাইল সরিয়ে নিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন…Aindrila Sharma: ঐন্দ্রিলা শর্মার মৃত্যুতে শোকবার্তা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে টেলিভিশন ও চলচ্চিত্র জগতের সকলের