বাংলাদেশের হিরো আলম (Hero Alam) ইউটিউবে বেসুরো গান গেয়ে ভাইরাল হয়েছেন। তাকে ট্রোল করে নানা ভিডিও তৈরি হয়। বাংলাদেশে শুধু নয় ভারতে ও এই ইউটিউবারের নাম সকলে জানে ।বর্তমানের বেশ কিছু নাম করা ইউটিউবারদের মধ্যে তিনি হলেন অন্যতম।

সম্প্রতি, মুর্শিদাবাদ এর শমসেরগঞ্জে একটি অনুষ্ঠানে এসেছিলেন হিরো আলম (Hero Alam) ।তার সঙ্গে ছিল তার বান্ধবী রিয়া মনি। সেখানকার বাবুপুর প্রাথমিক স্কুলের মাঠে আয়োজিত একটি অনুষ্ঠানে হিরো আলম জানিয়েছেন যে তিনি দুই বাংলা থেকেই অগাধ ভালোবাসা পেয়েছেন । সকলের এত ভালোবাসা পেয়ে তিনি মুগ্ধ। তিনি এর আগে কোনদিনও ভাবতে পারেননি তিনি বাংলাদেশ থেকে ভারতে এসে এখানে শো করবেন। সেই অনুষ্ঠানে নানা রকম বার্তা আলাপের পাশাপাশি কথায় কথায় তিনি প্রকাশ করেছেন তার একটি মনের ইচ্ছের কথা। সেখানে তিনি জানিয়েছেন বলিউডে কাজ করার ইচ্ছা রয়েছে তার। তবে বলিউডের কাজ করার ক্ষেত্রে তার একটাই শর্ত রয়েছে। তিনি জানিয়েছেন, অভিনেত্রী দীপিকা পাডুকনকে তার খুব ভালো লাগে। তাকেই তিনি অভিনেত্রী হিসেবে চান। তিনি স্পষ্টত বলেছেন, “দীপিকাকে আমার খুব ভালো লাগে। তাই আমার ছবির হিরোইন হিসেবে দীপিকা কে চাই। এটা আমার একটা স্বপ্ন।”

তারই কথাটি ইতিমধ্যে ভিডিওর মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। কেউ কেউ তাকে নিয়ে ট্রোলিং করা শুরু করে দিয়েছে। তবে এইসবে ভেঙ্গে পড়েন না হিরো আলম (Hero Alam) । বরং এই বিষয়গুলিকে তিনি নিজের মতো করে বিনোদন হিসেবেই গ্রহণ করেন । হিরো আলম ভারতে এ শো করার ক্ষেত্রে এমন কথা বলাতে উপস্থিত জনতাদের মধ্যে সেখানে আলোরণ ওঠে। কিন্তু জনপ্রিয়তার দিক থেকে হিরো আলম যে শীর্ষেই রয়েছেন তা সেখানকার উপচে পড়া ভিড় দেখেই স্পষ্ট বোঝা যায় । শুধু ভিড় নয় মানুষরা তার কাছ থেকে সেলফি নেওয়ার জন্য উপচে পড়ছিলেন। কার্যত, এখানে এসে হিরো আলমের মন যথেষ্টই ভরে গেছে।

আরও পড়ুন :Rajkumar Rao : বাংলা ছবিতে কাজ করতে চান অভিনেতা রাজকুমার রাও