সপ্তাহ শুরু হতে না হতেই হঠাৎ ভিকি কৌশল (Vicky Kaushal ) কে দেখা গেল কলকাতা বিমানবন্দরে। মাথায় কালো টুপি পড়ে এবং চোখে কালো চশমা পড়ে অভিনেতা বিমানবন্দর দিয়ে বেরোচ্ছেন। ভিকি কৌশল কে দেখে অনেকে বিশ্বাসই করতে পারছিলেন না যে তিনি কলকাতাতে রয়েছেন। কিন্তু জানা যাচ্ছে, একটি ছবির শুটিংয়ের জন্য তিনি কলকাতাতে এসেছেন। কোন একটি পাঁচ তারা হোটেলে তিনি থাকছেন এবং বারাকপুর ক্যান্টনমেন্টে ছবির শুটিং চলবে।

সূত্র থেকে খবর, নতুন ছবি শ্যাম বাহাদুরের শুটিংয়ের জন্যই তিনি (Vicky Kaushal ) কলকাতাতে এসেছেন। ছবিটি মেঘনা গুলজার এর তৈরি নতুন ছবি। জানা যাচ্ছে, বারাকপুরের সেনা অফিসারের একটি বাড়িকে শ্যাম মানেকশরের বাড়ি হিসেবে দেখানো হবে। এছাড়া ফোর্ট উইলিয়ামের কাছেও কিছু শুটিং হবে বলে জানা যাচ্ছে । সকলের জনপ্রিয় অভিনেতা ভিকি কৌশল কলকাতাতে রয়েছেন এবং সেখানে তাকে ঘিরে উত্তেজনা হবে না তেমনটা হতেই পারে না। সেই কারণেই কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। কাউকে জানতে দেওয়া হচ্ছে না তিনি কোথায় থাকছেন বা কোথায় পড়ে যাবেন। কলকাতা থেকে উটিতে যেতে পারেন তিনি ।

ছবিতে ভিকি কৌশল (Vicky Kaushal ) ছাড়াও সানিয়া মালহোত্রা, নিরাজ কবি এর মত বহু অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে। ভিকি কৌশলকে এর আগে বহুবার দেশাত্মবোধক সিনেমাতে দেখা গেছে। যেমন রাজি, সরদার উধাম, উরি প্রভৃতি। এইবারও দেশপ্রেমিকের ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। উরি ছবিতে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন ভিকি কৌশল। পেয়েছিলেন জাতীয় পুরস্কারও। জানা যাচ্ছে, এই ছবিতে তার চরিত্র ১৯৭১ সালের বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময়কালীন ভারতীয় সেনাপ্রধানের। এই ছবিতে মানকেশের জীবনের কাহিনীকে এবং লড়াইকে দেখানো হবে ।

আরও পড়ুন :Ecuador vs Qatar: ভ্যালেন্সিয়ার জোড়া গোলের দাপটে কাতারের কাছে জয় ছিনিয়ে নিল ইকুয়েডর