সুজন খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই হৃত্বিক রোশন (Hrittik Roshan) এবং সাবা আজাদকে নিয়ে গুঞ্জন এর শেষ নেই । অনেকের মতে প্রাক্তন স্ত্রীর সঙ্গে সম্পর্ক শেষ করে বয়সে অনেকটাই ছোটো সাবাকে ডেট করছেন হৃত্বিক । এই বলিউড তারকা কোনদিনই তার সম্পর্ককে লুকিয়ে রাখেননি। মাঝেমধ্যে তাদেরকে একসাথে দেখা যায় ।

কিছুদিন ধরে শোনা যাচ্ছে তারা নাকি লিভ ইন করার সিদ্ধান্ত নিয়েছেন। আর তাই মুম্বাইয়ের মান্নাত নামের একটি বাড়ির অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন। প্রায় ১০০ কোটি টাকা খরচ করে সেই অ্যাপার্টমেন্ট নিচ্ছেন হৃত্বিক রোশন (Hrittik Roshan) । তাই নিয়ে লেখালেখির শেষ ছিল না। কিন্তু সমস্ত কিছুতে জল ঢেলে অভিনেতা টুইট করে লিখে জানিয়েছেন, এই খবরটির সম্পূর্ণ ভুয়ো । পাবলিক ফিগারের জন্য সবসময়ই সামনের শ্রেণীতে থাকলেও মিথ্যে খবর রটে যাওয়া থেকে সাবধান থাকতে বলেছেন তিনি।

অভিনেতাকে (Hrittik Roshan) বড় পর্দায় শেষ দেখা গিয়েছিল বিক্রম বেদা ছবিতে । জানা যাচ্ছে, পরবর্তীতে তিনি দীপিকা পাডুকোন এবং অনিল কাপুরের সাথে ফাইটার ছবিতে কাজ করতে চলেছেন।

আরও পড়ুন :Hair care:আমাদের অনেকের কাছেই অজানা কিভাবে ঘরোয়া পদ্ধতিতেও চুলে যত্ন নেওয়া সম্ভব, আজকে জেনে নিন তারই কিছু টিপস