অদ্ভুত ত্রিকোন প্রেমের গল্প গোবিন্দা নাম মেরা (Govinda Naam Mera)। গোবিন্দ নাম মেরা-তে (Govinda Naam Mera) অভিনয় করেছেন ভিকি কৌশল (Vicky Kaushal), কিয়ারা আদভানি (Kiara Advani) এবং ভূমি পান্ডেকার (Bhumi Pandekar)। সর্বশেষ বলিউড ফিল্মটি ১৬ই ডিসেম্বর মুক্তি পাবে। কমেডি নাটকটি প্রেক্ষাগৃহের বদলে ওটিটি প্লাটফর্মে স্ট্রিম করা হবে।

করণ জোহরের ধর্ম প্রোডাকশন দ্বারা প্রযোজিত ফিল্ম গোবিন্দ নাম মেরা পরিচালনা করেছেন শশাঙ্ক খৈতান। শশাঙ্ক এর আগে হাম্পটি শর্মা কি দুলহানিয়া এবং ধড়কের মতো চলচ্চিত্র পরিচালনা করেছেন। গোবিন্দ নাম মেরা ১৬ ডিসেম্বর ডিজনি+ হটস্টারে মুক্তি পাবে।

ট্রেলারে দেখা যায় ভিকি একজন সংগ্রামী কোরিওগ্রাফার যিনি গোবিন্দের ভূমিকায় অভিনয় করেছেন। ভূমি তার স্ত্রীর ভূমিকায় এবং কিয়ারা আদভানি তার বান্ধবীর ভূমিকায় অভিনয় করেছেন। গল্পটি গোবিন্দের জীবনের চারিপাশে আবর্তিত হয়েছে। কমেডি থ্রিলার গোবিন্দের সুখী-সৌভাগ্যবান জীবন অন্বেষণ করে দর্শকদের হাসি, রোমান্স এবং রোমাঞ্চের রোলার কোস্টার রাইডে নিয়ে যায়। গৌরীর সাথে তার বিবাহ এবং তার বান্ধবী, সুকুর প্রেমের মধ্যে বাঁধা, তিন অভিনেতা নাটকীয় মোড় এবং মোড় নিয়ে একটি অপ্রচলিত প্রেমের ত্রিভুজের তৈরী করেন।

এটি দ্বিতীয়বারের মতো ভিকি কৌশল ভূমি পান্ডেকার এবং কিয়ারা আডবানি উভয়ের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করছেন। এর আগে, ভিকি ভূমির সাথে ভুত পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ-এ অভিনয় করেছিলেন। এবং কিয়ারার সাথে তাকে নেটফ্লিক্স অ্যান্থলজি লাস্ট স্টোরিজ-এ দেখা গিয়েছিল।

অভিনেতা ভিকি কৌশল বলেছেন, “একটি মজার গল্পের জন্য শশাঙ্কের সঙ্গে কাজ করতে পেরে আমি খুবই উত্তেজিত। আমরা আমাদের সমস্ত হৃদয় দিয়ে এই ছবিটি তৈরি করেছি এবং অবশেষে এটি আমার দর্শকদের কাছে নিয়ে আসতে পেরে আমি আনন্দিত। করণ এবং ধর্মের সাথে আমার সম্পর্ক সবসময়ই বিশেষ ছিল এবং ডিজনি+ হটস্টারের সাথে এটি কেবল আরও ভাল হয়!”

ফিল্মের পোস্টারগুলি ইতিমধ্যে প্রেম এবং বিশ্বাসঘাতকতার গল্পে হাস্যরসের ছোঁয়া দিয়েছে। ভিকি, কিয়ারা এবং ভূমির ভক্তরা ওটিটি-তে ছবিটি আসার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

আরও পড়ুন…Tabassum: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বর্ষিয়ান অভিনেত্রী তাবাসসুম