স্পেন যদি ব্যর্থ হয় তা হলে লিওনেল মেসি বা লুইস সুয়ারেজ-এই দুই ফুটবলারের মধ্যে যে কারোর হাতে বিশ্বকাপ(Fifa World Cup 2022) খেতাব দেখতে চান লুইস এনরিকে। তিনি জানিয়েছেন, স্পেন বিশ্বকাপ জিততে অসফল হলে তিনি বিজয়ী হিসেবে দেখতে চান আর্জেন্টিনা বা উরুগুয়েকে।

তারুণ্য নির্ভর এক স্প্যানিশ দলকে নিয়ে কাতারে বিশ্বকাপে(Fifa World Cup 2022) খেলতে এসেছেন লুইস এনরিকে। কিছু দিন আগে এনরিকে টুইটারে জানিয়েছিলেন কাতারে তাঁর দল স্পেনের জার্নির সম্পর্কে কথা বলার জন্য এবং সমস্ত কিছু ডকুমেন্ট করে রাখার জন্য টুইটের ব্যবহার করবে। টুইচ একটি ব্রডকাস্টিং অ্যাপলিকেশন। নিজের টুইচ ডেবিউতেই মেসি বা সুয়ারেজের হাতে বিশ্বকাপ দেখতে চাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন এনরিকে।

এনরিকে টুইচে বলেছেন, ‘আমরা যদি জিততে না পারি, আমি চাই আর্জেন্টিনা (জিতুক)। মেসির মানের এক জন ফুটবলার বিশ্বকাপ(Fifa World Cup 2022) না জিতে অবসর নেবে এটা ঠিক হবে না। লুইস সুয়ারেজের জন্য উরুগুয়েও।’

বার্সেলোনার কোচ থাকাকালীন লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজের সঙ্গে কাছ থেকে কাজ করেছেন লুইস এনরিকে। এবং নিজের দুই প্রিয় ছাত্রের সঙ্গে সব সময়ই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল তাঁর। বার্সার কোচ হিসেবে এনরিকে লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগ, ক্লাব ওয়ার্ল্ড কাপ, কোপা দেল রে, সুপার কাপ, সুপার কোপা দি এলপানার মতো ট্রফি জিতেছেন।

 

Image source – Google