পিট ডেভিডসন (Pete Davidson) এবং এমিলি রাতাজকোস্কি (Emily Ratajkowski)-কে ডেটিংয়ের জল্পনার চলাকালীনই প্রথমবারের মতো একসঙ্গে দেখা গেছে। কিছু দিন আগেই তাদের ডেটিং করার খবর অনলাইনে প্রকাশ্যে এসেছিলো। পিট ডেভিডসনের (Pete Davidson) ২৯তম জন্মদিনের পার্টিতে এমিলি রাতাজকোস্কির সাথে (Emily Ratajkowski) পিট দ্য স্যাটারডে নাইট লাইভ অ্যালাম এবং এমিলি নিউ ইয়র্ক সিটিতে ব্যক্তিগত সময় কাটিয়েছেন। যার ঝলক সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। বোমার জ্যাকেট এবং সোয়েটপ্যান্টে মিলিত হয়ে দুজনকে আলিঙ্গন করতে এবং আড্ডা দিতে দেখা গিয়েছে।

ইউএস উইকলি এর আগে প্রকাশ করেছিল যে রাতাজকোস্কি এবং ডেভিডসন একে অপরকে ডেট করছেন। সূত্রগুলি আউটলেটকে বলেছে যে এখন তাদের রোম্যান্সটি প্রাথমিক পর্যায়ে রয়েছে, তারা ‘সত্যিই একে অপরের মতো’ হয়ে উঠেছে। অভ্যন্তরীণ ব্যক্তি ব্যাখ্যা করেছেন যে তাদের বন্ধু-বান্ধবদের দলটি এক এবং এভাবেই তাদের প্রথম দেখা হয়েছিল।

মডেল এমিলি সম্প্রতি তাদের সম্পর্কের ইঙ্গিতও দিয়েছিলেন যখন তিনি ডিওন ওয়ারউইকের একটি ভাইরাল টুইট লাইক করেছিলেন যাতে লেখা ছিল, “আমি পরবর্তীতে পিট ডেভিডসনের সাথে ডেটিং করব।”

এই বছরের শুরুতে রাতাজকোস্কি তার চলচ্চিত্র প্রযোজক স্বামীর এমিলির সাথে প্রতারণার অভিযোগের ভিত্তিতে সেপ্টেম্বর বিবাহবিচ্ছেদ করেন। প্রাক্তন দম্পতি চার বছর ধরে বিবাহিত ছিলেন এবং তাদের এক বছরের ছেলে সিলভেস্টার রয়েছে। স্বামী সেবাস্টিয়ান বিয়ার-ম্যাকক্লার্ডের সাথে বিচ্ছেদ করেছিলেন। ব্র্যাড পিটের সাথে ডেটিংয়ের গুজবও ছড়িয়েছিলেন, তবে কিছুদিন পরেই তারা বন্ধ হয়ে যায়। একটি সূত্র পেজ সিক্সকে জানিয়েছে, “লোকেরা কিছুক্ষণ ধরেই এ নিয়ে জল্পনা-কল্পনা করছে। ব্র্যাড কারও সঙ্গে ডেটিং করছেন না।”

আরও পড়ুন…Black Panther Wakanda Forever: প্রথম দিনেই বক্স অফিসে অমিতাভ বচ্চনের ফিল্ম উচাইকে ছাপিয়ে গেল মার্বেল স্টুডিওর ব্ল্যাক প্যান্থার ওয়াকান্ডা ফরেভার।