সংকটজনক অবস্থার মধ্যেই মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হয়েছেন বাঙালি অভিনেতা ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। কলকাতার যেই হাসপাতালে তিনি বর্তমানে ভর্তি রয়েছেন সেই হাসপাতালের কর্তৃপক্ষ অনুসারে তাকে কার্ডিওপালমোনারি রিসাসিটেশন (সিপিআর) দেওয়া হয়েছিল। বর্তমানে ভেন্টিলেটর সাপোর্টে রয়েছেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) এবং তার অবস্থাও রয়েছে বেশ সঙ্কটজনক।

গত ১লা নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন ঐন্দ্রিলা। তিনি একটি ইন্ট্রাক্রানিয়াল রক্তক্ষরণে ভুগছিলেন এবং বাম ফ্রন্টোটেম্পোরোপেরিয়েটাল ডি-কম্প্রেসিভ ক্র্যানিওটমি সার্জারি করেছিলেন। আনন্দবাজার ডটকমের মতে, অভিনেত্রীর নতুন সিটি স্ক্যান রিপোর্টে দেখা গেছে তার মস্তিষ্কে রক্ত ​​জমাট বেঁধেছে, যা যেখানে তার অপারেশন করা হয়েছিল তার বিপরীত দিকে। চিকিৎসকরা জানিয়েছেন এই নতুন রক্ত ​​জমাট বাঁধা স্থানে অপারেশন করা সম্ভব নয়। তবে এগুলো কমাতে নতুন ওষুধ দেওয়া হয়েছে। বর্তমানে ঐন্দ্রিলার সংক্রমণ গুরুতর রয়ে গেছে এবং সে কীভাবে তাদের প্রতিক্রিয়া জানায় তা এখন দেখার বিষয়।

এর আগে ঐন্দ্রিলার বয়ফ্রেন্ড, অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury) সোশ্যাল মিডিয়ায় সবাইকে ‘একটি অলৌকিকতার জন্য প্রার্থনা করার জন্য অনুরোধ করেছিলেন।’ “আমি কখনও ভাবিনি যে আমি এটি লিখব। ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করুন। একটি অলৌকিক ঘটনা জন্য প্রার্থনা, অতিপ্রাকৃত জন্য প্রার্থনা, তিনি মানবতা ছাড়িয়ে সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করছেন,” সব্যসাচী লিখেছেন।

ইতিমধ্যে, পরমব্রত চ্যাটার্জি, জিতু কমল, পৌসালি ব্যানার্জি, অনিন্দ্য চ্যাটার্জি, সুদীপ্তা চক্রবর্তী এবং গৌরব রায় চৌধুরীর মতো সেলিব্রিটিরাও ঐন্দ্রিলার সুস্থতা কামনায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

ঐন্দ্রিলা একজন ক্যান্সার সংগ্রামী যাকে এই মাসের শুরুতে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার আগে দুবার ক্যান্সারমুক্ত ঘোষণা করা হয়েছিল। তিনি ঝুমুর দিয়ে টিভিতে আত্মপ্রকাশ করেন এবং জীবন জ্যোতি এবং জীবন কাঠির মতো জনপ্রিয় শোতে অভিনয় করেছেন। তিনি কয়েকটি ওটিটি প্রকল্পেরও অংশ ছিলেন।

আরও পড়ুন…Fatima Sana Shaikh: জটিল রোগে আক্রান্ত অভিনেত্রী ফাতিমা সানা শেখ