পারিবারিক বন্ধু করণ জোহরের (Karan Johar), শাহরুখ পুত্রকে (Shahrukh Khan) বলিউডে নায়ক হিসেবে লঞ্চ করার প্রস্তাব বারবার ফিরিয়ে দিয়েছেন আরিয়ান খান (Aaryan Khan)।

যখন থেকে ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan) করণ জোহরের (Karan Johar) আসন্ন ফ্লিক রকি অউর রানি কি প্রেম কাহানিতে (Rocky Aur Rani Ki Prem Kahani) একজন সহকারী পরিচালক হিসাবে কাজ করার কথা প্রকাশ হয়েছিল তখন থেকেই ধারণা করা হয়েছে যে ইব্রাহিমকে লঞ্চ করতে চলেছে ধর্মা প্রোডাকশন। এখন সূত্র অনুসারে জানা যাচ্ছে, সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি প্রকৃতপক্ষে ধর্মা প্রোডাকশনের মাধ্যমে আত্মপ্রকাশ করবেন। সূত্রের মতে বোমান ইরানির ছেলে কায়োজ ইরানি পরিচালিত একটি চলচ্চিত্রে ইব্রাহিমকে লঞ্চ করা হবে। ছবিটির শুটিং শুরু হবে ২০২৩ সালের প্রথম দিকে।

অন্যদিকে করণ জোহর যদিও শাহরুখ খান এবং তার পরিবারের খুব কাছের তা সত্ত্বেও আরিয়ান খান করনের প্রস্তাবকে নাকচ করেছে বলে জানা গেছে। করণ আরিয়ানকে লঞ্চ করার প্রস্তাব দিলেও তিনি সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। অভিনয়ের প্রতি আরিয়ানের কোন ঝোঁক নেই বলেও জানা গিয়েছে। এমনকি জোয়া আখতার তার আসন্ন ছবি দ্য আর্চিসে আরিয়ানকে লঞ্চ করার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু আরিয়ান তার প্রস্তাবও অস্বীকার করেছেন বলে জানা গেছে। আরিয়ানের অভিনয়ের বদলে ছবি নির্মাতা হাওয়াই স্বপ্ন রয়েছে বলে জানা গেছে। শাহরুখের মেয়ে সুহানা খান অবশ্য এই ছবিতে লঞ্চ হচ্ছেন।

আরও পড়ুন…Babil Khan, Tripti Dimri And Swastika Mukherjee: ১লা ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ইরফান খান পুত্র বাবিলের প্রথম ছবি “কলা”