বছর দুই আগে আজকের দিনে আমরা হারিয়েছিলাম অপুকে অর্থাৎ সকলের প্রিয় সৌমিত্র চট্টোপাধ্যায়কে (Soumitra Chatterjee) । দু’বছর আগে ১৫ ই নভেম্বর দুপুর বেলা প্রয়াত হন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তার দ্বিতীয় প্রয়াণ বার্ষিকীতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাকে নিয়ে আবেগ ঘন পোস্ট করেছেন টুইটারে। তিনি লিখেছেন , “সিনেমা প্রেমী প্রতিটা মানুষ তোমায় কতটা মিস করে সেটা বলার অপেক্ষা রাখে না। তোমার সঙ্গে আবার নতুন কোন সিনেমার সেটে দেখা হবে না। কোন কাজ নিয়ে কখনো আর আড্ডা হবে না সত্যি বলছি। আজও মন থেকে মেনে নিতে পারি না। তোমার মত একজন পথপ্রদর্শকের অভাব প্রতিনিয়ত অনুভব করি সৌমিত্র কাকু। তুমি তো জানোই।”

কেবলমাত্র প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নন তার স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ও অভিনেতার (Soumitra Chatterjee) দ্বিতীয় প্রয়াণ বার্ষিকীতে তাকে স্মরণ করে একটি ছবি শেয়ার করেছেন এবং অভিনেতা কে নিজের অনুপ্রেরণা বলে উল্লেখ করেছেন। এছাড়াও অন্যান্য বিনোদন জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিত্বরাও তাকে শ্রদ্ধা জানিয়েছেন। সৌমিত্র মিত্র অভিনেতার স্মৃতিচারণ করে পুরনো ভিডিও শেয়ার করেছেন ফেসবুকে।

জানা যাচ্ছে, অসুস্থ হওয়ার আগে সৌমিত্র মিত্রর বাড়িতে একটি আড্ডায় মেতে ছিলেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee)। মেয়ে পৌলোমী বাবার এই আনন্দমুখর স্মৃতি টাইমলাইনে শেয়ার করেছেন। অভিনেতার মৃত্যুর পর বেলাশুরু ছবিতে তাকে শেষবার দেখা যায় ।ছবিটি বক্স অফিসে বেশ সাফল্য লাভ করেছিল সেই সময়।

আরও পড়ুন :Sujan Neel Mukherjee : মায়ের অন্তোষ্টিক্রিয়ার পর নাটকের মহড়ায় অভিনেতা !