শুধুমাত্র মুম্বাই কিংবা দিল্লি নয় গোটা ভারতবর্ষে রয়েছে ভাইজান (Salman Khan) এর ফ্যান। কলকাতাতেও তার ব্যতিক্রম নেই. ছবির প্রচার এর ক্ষেত্রে বহু অভিনেতা এবং অভিনেত্রী কলকাতাতে আসেন। শাহরুখ খান থেকে শুরু করে অনুষ্কা শর্মা, অমিতাভ বচ্চন ,সোনাক্ষী সিনহা প্রমূখ। তবে এবার দীর্ঘ ১৩ বছর পর কলকাতাতে আসছেন ভাইজান।

শেষ ২০০৯ সালে ওয়ান্টেড (Salman Khan) ছবির প্রচারের জন্য কলকাতাতে এসেছিলেন সালমান খান। এখানে একটি ফুটবল ম্যাচ খেলার কথা ছিল তার. কিন্তু মাঠে পা রাখতেই ভক্তদের ভিড় এবং ভালোবাসা উপড়ে পড়ে। সামাল দেওয়া কঠিন হয়ে যায়। বাধ্য হয়ে মাঠ ছেড়ে চলে যেতে হয় তাকে। তারপর আর কলকাতাতে দেখা যায়নি ভাইজানকে। কিন্তু এবার অপেক্ষার শেষ কারণ ২০২৩ এর জানুয়ারিতে কলকাতাতে আসতে চলেছেন সালমান খান। কিন্তু শুধু তিনি একা নন তার সাথে আসছেন আরো অনেক তারকা। তার জন্য এখন থেকেই কলকাতায় নিরাপত্তার যাবতীয় ব্যবস্থা করা হচ্ছে। তৈরি করা হচ্ছে কলকাতা পুলিশের স্পেশাল টীম।

জানা যাচ্ছে ১৯শে জানুয়ারি কলকাতাতে আসবেন সালমান খান (Salman Khan) । পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও সাক্ষাৎ করতে পারেন বলে জানা যাচ্ছে। কুড়ি তারিখে কলকাতাতে পারফর্ম করবেন সালমান। ‘দাবাং রিলোডেড….. কলকাতা’ নিয়ে আসছেন তিনি। মঞ্চে থাকবেন প্রভু দেবা ,পূজা হেগড়ে , সুনীল গ্রোভার, সোনাক্ষী সিনহা ,জ্যাকলিন ফার্নান্দেজ প্রভৃতি বেশ কয়েকজন তারকা। আনুষ্ঠানিকভাবে কিছু না জানানো হলেও তার কলকাতায় আসা নিয়ে ইতিমধ্যেই উন্মাদনা শুরু হয়ে গেছে ভক্তদের মধ্যে।

আরও পড়ুন :Joyland: অস্কার মনোনীত ছবি জয়ল্যান্ডকে পাকিস্তানে নিষিদ্ধ ঘোষণা করলো পাক সরকার