সোমবার বিকেলে মুক্তি পেয়েছে কাজলের (Kajol) আসন্ন ছবি সালাম ভেঙ্কির ট্রেলার (Salam Venky)। ছবিতে অভিনয় করেছেন বিশাল জেঠওয়া (Vishal Jethwa), রাহুল বোস (Rahul Bose), রাজীব খান্ডেলওয়াল(Rajeev Khandelwal), অহনা কুমরা (Ahana Kumra) এবং প্রকাশ রাজ (Prakash Raj)। তবে, ট্রেলারের শেষের দিকে আমির খানের একটি বিশেষ ক্যামিও দেখা যাচ্ছে যা ভক্তদের উত্তেজিত করে তুলেছে।

ট্রেলারটি শুরু হয়েছে কাজলের (Kajol) চরিত্র সুজাতা এবং তার ছেলে ভেঙ্কির একটি দৃশ্য দিয়ে। বিশাল জেঠওয়া (Vishal Jethwa) ভেঙ্কির চরিত্রে অভিনয় করেছেন। ট্রেলারে দেখা যাচ্ছে ভেঙ্কি গুরুতর অসুস্থ এবং তিনি হুইলচেয়ারে বন্দী, তার মা সুজাতা তার দেখাশোনা করছেন। কিন্তু সুজাতা যেমন তার জীবনকে দীর্ঘ নয় বরং বড় করার প্রতিশ্রুতি দেয়। ট্রেলারে মা-ছেলের কিছু হৃদয়গ্রাহী মুহুর্তের আভাস পাওয়া যায়। ট্রেলারের শিরোনাম কার্ড রোল করার পরে একটি সংক্ষিপ্ত দৃশ্যে দেখা যায় যে সুজাতা কারোর দিকে তাকিয়ে আছে। ক্যামেরা প্যান আউট করার সময় দেখা যায় হাস্যোজ্জ্বল আমির খানকে (Amir Khan)।

ফিল্মটির অফিসিয়াল সারসংক্ষেপ লেখা হয়েছে, “সুজাতা এবং তার ছেলে ভেঙ্কির গল্পের সাক্ষী থাকুন, কারণ তারা সবচেয়ে চ্যালেঞ্জিং পরিস্থিতির মধ্য দিয়ে যাত্রা করে যা হাসিমুখে মুখোমুখি হতে পারে এবং আমাদেরকে বড় বেঁচে থাকার প্রকৃত অর্থ শেখাতে পারে৷ একটি জীবনের সত্য গল্পের উপর ভিত্তি করে ভাল বাসত।” হৃদয়গ্রাহী ট্রেলারটি ভক্তদের হৃদয় কেড়ে নিয়েছে।

সালাম ভেঙ্কি প্রযোজনা করেছেন ব্লাইভ প্রোডাকশন এবং আরটেক স্টুডিওস। পরিচালনা করেছে রেবতী। ছবিটির নাম ছিল দ্য লাস্ট হুরাহ (The Last Hurrah)। এটি ৯ই ডিসেম্বর, ২০২২-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। কাজলকে শেষ দেখা গিয়েছিল ২০২১-এর ত্রিভাঙ্গাতে, যা নেটফ্লিক্স-এ প্রকাশিত হয়েছিল। তিনি শীঘ্রই ডিজনি প্লাস হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে তিনি দ্য গুড ওয়াইফ-এর হিন্দি অভিযোজনের ওয়েব সিরিজে আত্মপ্রকাশ করবেন।

আরও পড়ুন…Varun Dhawan-Natasha Dalal: বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের জীবনে আসতে চলেছে নতুন সদস্য