সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো(Cristiano ronaldo)। তিনি জানিয়েছেন, ম্যানচেষ্টার ইউনাইটেডে নিজেকে প্রতারিত মনে হচ্ছে তাঁর এবং কোচ এরিক টেন হাগ এবং ক্লাবের অন্যান্য লোকজন তাঁকে এখান থেকে তাড়ানোর জন্য উঠে পরে লেগেছেন।

গত বছর অগস্টে দুই বছরের চুক্তিতে অভিজ্ঞ এই ফরওয়ার্ড জুভেন্তাস থেকে যোগ দেন ম্যান ইউতে। ২০০৩-০৯ পর্যন্ত অ্যালেক্স ফার্গুসনের জামানায় ম্যান ইউ-এর জার্সিতে বল পায়ে আগুন ঝড়ানো রোনাল্ডো(Cristiano ronaldo) জেতেন ৮টি মেজর ট্রফি। মে মাসে ডাট কোচ টেন হাগ দায়িত্ব নেওয়ার পর থেকেই সাইডলাইন হয়ে গিয়েছেন রোনাল্ডো। বিস্মিত লাগে ভাবলে যে কোন সাহসে বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফুটবলারকে মাঠের বাইরে বসিয়ে রাখতে পারেন একটা নিম্মমানের কোচ।

যখন তাঁকে জিজ্ঞাসা করা হয় যে ম্যানচেস্টার থএকে তাঁকে বের করে দেওয়ার চেষ্টা করা হচ্ছে কি না., পর্তুগিজ মহানক্ষত্র বলেন, “হ্যাঁ, শুধু কোচ নন, এছাড়াও ক্লাবের দুই-তিন জন রয়েছেন। আমার নিজেকে প্রতারিত মনে হচ্ছে এবং আমার মনে হয় কিছু মানুষ আমায় এখানে চান না। শুধু এই বছরই নয়, গত বছরেও এরা চাননি।” টকটিভির হয়ে পিয়েরস মর্গ্যানকে দেওয়া সাক্ষাৎকারে রোনাল্ডো এই কথা বলেন। দলের কোচ এরিক টেন হাগের সম্পর্কে রোনাল্ডো(Cristiano ronaldo) বলেছেন, “ওর প্রতি আমার কোনও সম্মান নেই কারণ ও আমায় সম্মান করে না। আপনি যদি আমায় সম্মান না করেন, আমি আপনাকে কখনওই সম্মান করব না।”

 

Image source – Google