অভিনেত্রী হানসিকা মোতওয়ানি (Hansika Motwani) সম্প্রতি মুম্বাইয়ের একজন ব্যবসায়ী এবং তার শৈশব বন্ধু সোহেল কাঠুরিয়ার (Sohail Kathuria) সাথে বাগদানের খবর ঘোষণা করেছেন। জানা গিয়েছে সোহেলের সঙ্গে হাসনিকার বিয়ে হবে জয়পুরের মুন্ডোটা ফোর্টে। এই দম্পতি ৪ঠা ডিসেম্বর গাঁটছড়া বাঁধতে পারেন বলে জানা শোনা যাচ্ছে। কিন্তু, আনুষ্ঠানিকভাবে কোনো নির্দিষ্ট তথ্য ঘোষণা এখনও হয়নি।

তবে, এখন নতুন পাওয়া খবর অনুযায়ী একটি আঞ্চলিক ডিজিটাল ওটিটি পপ্ল্যাটফর্মে অভিনেত্রীর বিবাহ লাইভ স্ট্রিমিং করা হয়েছে। জানা গিয়েছে, ওটিটি প্ল্যাটফর্মটি ৪ঠা ডিসেম্বর বিবাহের দিন জয়পুরের মুন্ডোটা ফোর্ট থেকে হানসিকা এবং সোহেল কাঠুরিয়ার বিয়ের সরাসরি সম্প্রচার করার পরিকল্পনা করেছে। শুধু তাই নয় বিবাহটি সীমিত অতিথিদের সাথে পরিবারের ঘনিষ্ঠদের উপস্থিতিতে হবে যার মধ্যে দম্পতির ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবার অন্তর্ভুক্ত রয়েছে।

এদিকে হানসিকা প্যারিস থেকে তাকে করা সোহেলের বিয়ের প্রস্তাবের ছবিও শেয়ার করেছিলেন। ছবিগুলির সাথে দম্পতি তাদের সম্পর্ক প্রকাশ্যে এনেছেন এবং শেয়ার করেছেন যে তারা শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন। হানসিকার বাগদত্তার সাথে তোলা ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সাথে প্রচুর ভালবাসা এবং শুভেচ্ছা পেয়েছে।

হানসিকা মোতওয়ানি (Hansika Motwani) এবং সোহেল কাঠুরিয়ার (Sohail Kathuria) একটি জমকালো উদযাপনসহ বিবাহের আচার অনুষ্ঠানগুলি ২ এবং ৩ ডিসেম্বর হওয়ার কথা রয়েছে। জানা গিয়েছে যে এই দম্পতি ২ ডিসেম্বর একটি সুফি সঙ্গীতানুষ্ঠান এবং ৩ ডিসেম্বর হলদি অনুষ্ঠান করবেন। একটি প্রতিবেদনে এও জানা গেছে হানসিকা এবং সোহেল বিয়ের পরে একটি ক্যাসিনো থিমযুক্ত পার্টিও আয়োজিত হবে।

আরও পড়ুন…Kalyani Kurale Jadav: পথ দুর্ঘটনায় নিহত হলেন অভিনেত্রী কল্যাণী কুরালে যাদব