৩২ বছর বয়সী জনপ্রিয় মারাঠি টেলিভিশন অভিনেত্রী কল্যাণী কুরালে যাদব (Kalyani Kurale Jadav) শনিবার কোলহাপুরে একটি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে তার গাড়িটিকে রাস্তায় একটি কংক্রিট মিক্সার ট্রাক্টর দ্বারা ধাক্কা দেয়।

সংবাদ সংস্থা পিটিআই-এর রিপোর্ট অনুসারে, একজন পুলিশ আধিকারিক জানিয়েছেন যে শনিবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে সাংলি-কোলহাপুর হাইওয়ের হ্যালোন্ডি মোড়ের কাছে দুর্ঘটনাটি ঘটে। কাছের হাসপাতালে পৌঁছানোর পর কল্যানিকে মৃত ঘোষণা করা হয়। ট্র্যাক্টর চালকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং মোটর যান আইনের বিধানের অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে,” কোলহাপুর পুলিশ আধিকারিক জানিয়েছেন।

কল্যাণীকে আঘাতকারী গাড়ির চালককে আটক করা হয়েছে, ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে একজন পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে বলা হয়েছে। কোলহাপুরের শিরোলি থানায় একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে এবং পুলিশ তদন্ত চলছে।

কল্যাণী কুরালে যাদব (Kalyani Kurale Jadav) মারাঠি বিনোদন জগতের অতি পরিচিত একটি মুখ ছিলেন। তিনি তুজ্যহাট জীবন রঙ্গলা এবং দক্ষিণা রাজা জ্যোতিবার মতো টিভি অনুষ্ঠানের মাধ্যমে খ্যাতি অর্জন করেছিলেন। রিপোর্ট অনুসারে, তিনি সম্প্রতি কোলহাপুরে একটি রেস্তোঁরা খুলেছিলেন যেখানে তিনি নিজেই গ্রাহকদের সাথে যোগাযোগ করতেন। সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় ছিলেন তিনি। মৃত্যুর মাত্র কয়েক ঘন্টা আগে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তিনি।

কল্যানী কোলহাপুরে জন্মগ্রহণ করেন এবং বেড়ে ওঠেন এবং তার অভিনয় জীবনের জন্য পুনেতে চলে আসেন। তিনি মহামারী চলাকালীন ফিরে এসেছিলেন এবং সম্প্রতি তার নিজের শহরে তার রেস্টুরেন্ট ব্যবসা শুরু করেছিলেন বলে জানা গেছে।

কল্যাণী কুরালে যাদব (Kalyani Kurale Jadav) টিভি শো তুজ্যহাট জীবন রাঙ্গালা-তে অভিনয়ের জন্য বিশেষ ভাবে জনপ্রিয়।

আরও পড়ুন…BTS Jungkook: ফিফা বিশ্বকাপ কাতার ২০২২-এর উদ্বোধন অনুষ্ঠানে পারফরম্যান্স করতে চলেছেন বিটিএস-এর জাংকুক