টলিউডে জুটি বাঁধতে চলেছে ঋত্বিক এবং উষসী (Ritwik-Ushashi) । পরিচালক রাজদীপ ঘোষের নতুন ছবি আয়ুরেখাতে একসাথে দেখা যাবে তাদের। জানা যাচ্ছে, ছবিতে খুনের তদন্তে কাজ করবেন তাঁরা । এছাড়াও ছবিতে অভিনয় করছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, বনি সেনগুপ্ত ও উষসী রায়, ঋত্বিক চক্রবর্তী।

এর আগে অভিনেত্রী উষসী রায় (Ritwik-Ushashi) বিভিন্ন সিরিয়ালে অভিনয় করেছেন। এছাড়াও ওটিটি তে অনেকগুলোই ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। তবে বড় পর্দায় এই প্রথমবার। আয়ু রেখা ছবির মধ্য দিয়েই বড় পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন নায়িকা। জানা যাচ্ছে, শহরের রহস্যময় খুনের দায়িত্ব সামলাচ্ছে পুলিশের তদন্ত কমিটি। আর কিভাবে সেই রহস্যের জট খুলবে তারই গল্প এই ছবি। ঋত্বিক চক্রবর্তী ওটিটি তে বিভিন্ন ওয়েব সিরিজে অভিনয় করেছেন। তবে তার পাশাপাশি বেশ কয়েকটি হিট ছবিতেও অভিনয় করেছেন তিনি। বর্তমানের বাংলার জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন হলেন রিত্বিক।

তবে বড় পর্দায় প্রথমবার কাজ করবেন উষসী (Ritwik-Ushashi) । তা নিয়ে অনেক বেশি উত্তেজিত অভিনেত্রী । তাকে একজন তদন্তকারীর ভূমিকায় দেখা যেতে চলেছে । ঋত্বিক চক্রবর্তীর সাথে একসাথে কাজ করবেন ভেবেই আপ্লুত তিনি। আর সেই কারণেই আনন্দ বাঁধ মানছে না। আগামী ১৫ ই নভেম্বর থেকে ছবির শুটিং শুরু হতে চলেছে। কলকাতার বিভিন্ন জায়গায় শুটিং চলবে।

আরও পড়ুন :Kunal Ghosh:দিলীপ ঘোষকে গ্রেফতারি দাবি নিয়ে সরব হলেন কুণাল